• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

পরীমনিকে আর রিমান্ডে নেবে না সিআইডি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০২:০৯ পিএম
পরীমনিকে আর রিমান্ডে নেবে না সিআইডি

মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে তৃতীয় দফায় এক দিনের রিমান্ড শেষে আদালতে আনা হয়েছে।

শনিবার দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে হাজির করা হয় তাকে। তবে পরীমনির বিরুদ্ধে আর রিমান্ড চাইবে না পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

গত সোমবার পরীমনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় তৃতীয় দফায় রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে পরীমনিকে প্রথম দফায় চার দিন ও দ্বিতীয় দফায় দুদিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে মামলার তদন্ত সংস্থা সিআইডি।

এর আগে বুধবার (১৮ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে পরীমনির আরও পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে সিআইডি। এ বিষয়ে শুনানির জন্য বৃহস্পতিবার (১৯ আগস্ট) দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার চিত্রনায়িকা পরীমনিকে মহানগর মুখ্য হাকিম আদালতে হাজির করে শুনানি শেষে তাকে এক দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

গত ১৬ আগস্ট মাদক মামলায় পরীমনির জামিন চাওয়া হয়েছিল। তবে তার বিরুদ্ধে ফের ৫ দিনের রিমান্ড আবেদন করেন সিআইডির তদন্ত কর্মকর্তা। তাই বুধবার (১৮ আগস্ট) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস আসামির উপস্থিতিতে রিমান্ড শুনানির বিষয়ে ১৯ আগস্ট দিন ধার্য করা করেন। রিমান্ড আবেদন পেন্ডিং থাকায় সেদিন জামিন আবেদনের শুনানি গ্রহণ করেননি আদালত।

সোমবার (১৪ আগস্ট) একই আদালতে পরীমনির আইনজীবী মজিবুর রহমান জামিন আবেদন করেন। আদালত বুধবার জামিন শুনানির দিন ধার্য করেন।

গত শুক্রবার (১৩ আগস্ট) দুই দফা রিমান্ড শেষে আদালতে তোলা হয় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে। এ সময় পরীমনির জামিন আবেদন করেন তার আইনজীবী। সেই আবেদন নামঞ্জুর করে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয়। আটকের পর পরীমনিকে র‌্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতভর জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার র‍্যাব বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে। মামলার পর ওই দিনই আদালতে তোলা হয়।

Link copied!