• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

দুই যুবকের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা হত্যা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১, ০১:০৮ পিএম
দুই যুবকের মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা হত্যা

জয়পুরহাটে পৃথক স্থান থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৭ আগস্ট) সকালে জেলার পাঁচবিবি উপজেলার ছালাখুর এলাকার ধানক্ষেত থেকে অজ্ঞাতপরিচয় যুবক (২৮) ও ক্ষেতলাল উপজেলার দাশরা এলাকার আরও একটি ধানক্ষেত থেকে গোলাম মওলা (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব সত্যতা নিশ্চিত করে জানান, সকালে ছালাখুর এলাকার কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার পাশে ধানক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, তাকে হত্যার পর কে বা কারা  ধানক্ষেতে ফেলে রেখে গেছে। তবে এখন পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

অপর দিকে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল জানান, ক্ষেতলাল উপজেলার দাশরা গ্রাম থেকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে গোলাম মওলা নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। সম্ভবত তাকে হত্যা করে দুর্বৃত্তরা পালিয়ে যায়। 

পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা জানান, ঘটনা দুটির রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

Link copied!