• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের সংঘর্ষ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২১, ০৪:৪২ পিএম
তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের সংঘর্ষ
ছবি: সংগৃহীত

রাজধানীর উত্তরায় তৃতীয় লিঙ্গের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। 

রোববার (৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উত্তরা ৭ নম্বর সেক্টরের কল্যাণ সমিতির সামনে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস। 

ওসি শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস বলেন, “সকালের দিকে সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে আমরা জেনেছি। প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, তৃতীয় লিঙ্গের দুটি গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে একটি গ্রুপ অপর গ্রুপের সদস্যদের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন, আহতরা চিকিৎসা নিচ্ছেন।”

ওসি আরো বলেন, “মামলার এজাহার হাতে পেলে বিস্তারিত অভিযোগ এবং ঘটনা 
সম্পর্কে জানতে পারব। যেহেতু ঘটনাস্থলে আমরা কাউকে পাইনি সেহেতু এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।”

এদিকে প্রাথমিকভাবে হামলাকারী এবং ভুক্তভোগীদের নাম জানাতে পারেননি উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ। 

এছাড়া ঘটনাস্থল পরিদর্শন করা উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক মোহাম্মদ মোজাম্মেল বলেন, “ঘটনা শোনার পর আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। কিন্তু সেখানে গিয়ে কাউকে খুঁজে পাইনি। এ বিষয়ে বিস্তারিত জানাতে আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা কথা বলছেন।

অন্যদিকে তাদের মারধরের ঘটনার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, তৃতীয় লিঙ্গের একটি গ্রুপের সদস্যরা সংঘবদ্ধ হয়ে আরেক গ্রুপের সদস্যদের রাস্তায় ফেলে লাঠি দিয়ে মারধর করছেন। কারো মাথার চুলে ধরে টেনে-হিঁচড়ে নিয়ে যাচ্ছেন। এ সময় তারা চিৎকার করলেও আশপাশের কেউ এগিয়ে আসেননি। মারধরের সময় তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করতেও শোনা যায়।

এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন বলেও জানায় পুলিশ।

Link copied!