• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

কবি নূরুল হুদার ছেলেকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১, ০৮:৪১ এএম
কবি নূরুল হুদার ছেলেকে মারধর, ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে রিশাদ হুদাকে মারধরের অভিযোগে ছাত্রলীগের সাবেক এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার জানান, রিশাদ হুদাকে মারধরের অভিযোগে নাজিম আহমেদকে গ্রেপ্তার করা হয়েছে।

রিশাদ হুদা ইনডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ সাংবাদিক। আর নাজিম আহমেদ ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি।

শাহবাগ থানায় দায়ের করা মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার বিকেল ৪টার দিকে রিশাদ নালারপাড় থেকে শাহবাগ মোড়ের দিকে মোটরসাইকেলে করে যাওয়ার সময় একটি প্রাডো গাড়ি সড়কের বাঁয়ের দিকে সরে আসে। এ সময় রিশাদ হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দুইজন নেমে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার হেলমেট খুলে সেটি দিয়ে তাকে মারধর করেন। এ সময় লোকজন জড়ো হয়ে গেলে রিশাদের মোটরসাইকেলের চাবি নিয়ে নেন নাজিম। পরে তাকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলে দ্রুত সেখান থেকে চলে যান। মার্কেটের সামনে গেলে নাজিম চারতলায় দোকান মালিক সমিতির অফিসে  রিশাদকে যেতে বলে। এরপর রিশাদ চারতলায় সমিতির অফিসের কাছে গেলে নাজিমের ডাকে কলাবাগান থেকে আসা কয়েকজন যুবক তাকে মারধর করে এবং মোবাইল নিয়ে ভেঙে ফেলেন।

এ সময় তাকে জীবননাশের হুমকি দেওয়া হয় বলে মামলায় অভিযোগ করা হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে নাজিমকে গ্রেপ্তার করে বলে জানান ওসি। তিনি জানান, মামলায় তানভীর, ইউসুফ ও ইকবালের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০-১২ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন রিশাদ।

এ ঘটনায় দায়ের করা এজাহারে রিশাদ হুদা নিজের সাংবাদিক পরিচয় কিংবা তার বাবা বাংলা একাডেমির মহাপরিচালক, সেই পরিচয় দেননি বলে পুলিশ জানিয়েছে।

Link copied!