• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বান্ধবীর সঙ্গে প্রথম দেখা করতে গেলে কেমন পোশাক পরবেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২৩, ০২:১২ পিএম
বান্ধবীর সঙ্গে প্রথম দেখা করতে গেলে কেমন পোশাক পরবেন

প্রিয়জন কিংবা বান্ধবীর সঙ্গে প্রথম দেখা করতে একটু আকর্ষণীয় ও রুচিশীল পোশাক পরে যাওয়া উচিত। অফিসের পার্টি, বিয়েবাড়ির নিমন্ত্রণ বা কোথাও ঘুরতে যাওয়ার সময় নিজের সাজপোশাক নির্বাচন করতে গিয়ে গোলমাল লেগে যায় অনেকের। চলুন জেনে নেওয়া যাক সকলের নজর কাড়তে সাজপোশাক বাছাইয়ের ক্ষেত্রে যে ভুলগুলো এড়িয়ে চলবেন।

  • মোজা পরার সময়ে থাকতে হবে সতর্ক। সাজপোশাকের সঙ্গে সাদা মোজা এড়িয়ে চলাই ভালো। সাদা স্নিকার্স কিংবা স্পোর্টসের সঙ্গে সাদা মোজা পরতে পারেন। চেষ্টা করুন ট্রাউজার্স কিংবা জুতার রঙের সঙ্গে মিলিয়ে মোজা পরতে। ছেলেদের বেশির ভাগ জুতা কালো কিংবা খয়েরি রঙের হয়, এই দুই রঙের মোজা কিনে রাখলেই বেশি ভালো হয়।
  • পোশাকের ফিটিং ভালো না হলে কিন্তু সম্পূর্ণ সাজটাই মাটি হয়ে যায়। তাই সঠিক মাপের পোশাক বাছাই করা ভীষণ জরুরি। তবে খুব বেশি টাইট পোশাক পরলেও দেখতে ভালো লাগে না। তাই পোশাকের ফিটিং ভালো যেন হয়, সে দিকে খেয়াল রাখুন।
  • রং নিয়ে ছেলেরা খুব বেশি পরীক্ষা-নিরীক্ষা করতে চান না। সাদা-কালো আর নীলের বাইরে অন্য রং নিয়ে অনেকেই স্বচ্ছন্দ নন। তবে ভিড়ের মাঝে নজর কাড়তে হলে রঙিন পোশাকও রাখতে হবে। সাদার সঙ্গে কালো, গোলাপির সঙ্গে ধূসর, অলিভ গ্রিনের সঙ্গে বাদামি, আকাশির সঙ্গে কালো— পোশাক মাথায় রাখতে পারেন।
  • শর্টস বাছাইয়ের সময়ে সতর্ক থাকতে হবে। শর্টস ঢিলে হলে পোশাকের নিচ থেকে সেগুলো চোখে পড়ে, দেখতে মোটেই ভালো লাগে না। তাই শর্টস একটু দেখেশুনে কেনা ভালো। অনেকের ধারণা অন্তর্বাসের পেছনে খুব বেশি খরচ করব না, তবে এই ভুলের জন্য আাপনার পুরো সাজটাই বিগড়ে যেতে পারে।
Link copied!