• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২ জ্বিলকদ ১৪৪৫

১০০টি কাঁচা ডিম খেলেন ইউটিউবার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২৩, ০১:৪৬ পিএম
১০০টি কাঁচা ডিম খেলেন ইউটিউবার

পৃথিবীতে কত ধরণের যে বিচিত্র মানুষ রয়েছে তার কোনো ইয়ত্তা নেই। বর্তমান ভাইরালের যুগে অন্যদের দৃষ্টি আকর্ষণের জন্য মানুষ আরও কত কত বিচিত্র কর্মকাণ্ড করে চলেছে তার কোনো সীমা পরিসীমা নেই।

তেমনই একটি কান্ড ঘটিয়েছেন একজন ইউটিউবার। স্বাস্থ্যের কথা ভেবে একটি বা দুইটির বেশি খেতে গেলেই যেখানে আমরা চিকিৎসকের পরামর্শ নিতে যাই সেখানে তিনি ১০০টি ডিম একবারেই খেয়ে ফেললেন!

ভিনেসে ল্যানোন তার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ১ লক্ষ ছুঁলে চমকপ্রদ কিছু একটা করবেন বলে আগে থেকেই ঘোষণা দিয়েছিলেন। আর লক্ষ্যপূরণ হতেই কথা রাখলেন পেশাদার এই ইউটিউবার। একসঙ্গে ১০০টি কাঁচা ডিম খেলেন তিনি। সেই ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে তোলপাড়।

চ্যানেলটিতে মূলত ফিটনেস সংক্রান্ত কনটেন্ট দিয়ে থাকেন তিনি। ভিনসে নিজেও একজন ফিটনেস প্রশিক্ষক। জিমে গিয়ে শারীরিক কসরতের খুঁটিনাটি থেকে ফিটনেস সংক্রান্ত নানা পরামর্শ জানা যায় তার ভিডিও দেখে। ভিনসের ভিডিও দেখতেন অনেকেই। কিন্তু সাবস্ক্রাইবার সংখ্যা ১ লক্ষে পৌঁছতে তখনও বাকি ছিল অনেকটাই।

মাস খানেক আগের একটি ভিডিওতে তিনি সবার কাছে অনুরোধ রেখেছিলেন, তার চ্যানেলটি সাবস্ক্রাইব করতে। তা হলে তিনি এমন একটি ভিডিও বানাবেন, যা এর আগে কখনো তিনি করেননি। কিছুদিন আগে ভিনসের স্বপ্ন পূরণ হয়েছে। তাই সকলকে চমকে দিয়ে নিজের জিমে দাঁড়িয়ে এতগুলো কাঁচা ডিম খাওয়ার ভিডিও দিলেন।

পেশিবহুল চেহারা তৈরি করতে অনেকেই নিয়মিত কাঁচা ডিম খান। কিন্তু তা খাওয়ারও নিয়ম আছে। তবে ভিনসে যেটা করেছেন, সেটা সত্যিই অবাক হওয়ার মতো। ভিডিও দেখতে দেখতে অনেকেরই গা গুলিয়ে উঠেছে।

কমেন্ট বক্সে সে কথা লিখছেনও অনুরাগীরা। অনেকে আবার সত্যি সত্যি বমিও করে ফেলেছেন। ভিডিও শেষে এই কাজটি অনুকরণ না করারও পরামর্শ দেন তিনি। কারণ কাঁচা ডিম সকলের সহ্য নাও হতে পারে। ভিনসে জানান, এই ভিডিওটি শুধুমাত্র অন্যদের আনন্দ দেওয়ার জন্যেই বানানো হয়েছে।

Link copied!