• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

গুয়াহাটিতে সড়ক দুর্ঘটনায় ৭ প্রকৌশল শিক্ষার্থীর মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৯, ২০২৩, ১২:৫১ পিএম
গুয়াহাটিতে সড়ক দুর্ঘটনায় ৭ প্রকৌশল শিক্ষার্থীর মৃত্যু

আসামের গুয়াহাটিতে সড়ক দুর্ঘটনায় সাত প্রকৌশল শিক্ষার্থী নিহত এবং ছয়জন আহত হয়েছেন। সোমবার ভোরে একটি পিকআপের সঙ্গে দ্রুতগামী জিপগাড়ির সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। জালুকবাড়ি ফ্লাইওভারের কাছে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২৯ মে) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। নিহতরা হলেন ডিব্রুগড়ের ইমন বড়ুয়া, শিবসাগরের কৌশিক মোহন, গুয়াহাটির অরিন্দম ভুয়াল, নিওর ডেকা, নগাঁওয়ের উপাংশু সরমা, মাজুলির রাজকিরণ ভূঁইয়া এবং মঙ্গলদইয়ের কৌশিক বড়ুয়া৷

পুলিশের কর্মকর্তা জানিয়েছেন, তৃতীয় বর্ষের ১০ ছাত্র একটি গাড়িতে করে কলেজ প্রাঙ্গণ থেকে বেরিয়েছিল। পরে তাদের দ্রুতগামী গাড়িটি একটি পিকআপকে ধাক্কা দেয়।

তিনি বলেন, সাত ছাত্র ঘটনাস্থলেই মারা যান। তিনজনকে গুরুতর অবস্থায় গুয়াহাটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে তিন শিক্ষার্থী ও পিকআপ ট্রাকের তিন যাত্রী রয়েছেন। নিহতরা আসাম ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র এবং হোস্টেলে থাকতেন।

গুয়াহাটির যুগ্ম পুলিশ কমিশনার থুবে প্রতীক বিজয় কুমার ফোনে এএনআইকে বলেন, “দুর্ঘটনায় সাতজন মারা গেছেন। প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি যে মৃত ব্যক্তিরা ছাত্র। ঘটনাটি জালুকবাড়ি এলাকায় ঘটেছে।”

আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা এ ঘটনায় শোক প্রকাশ করেছেন। এক টুইট বার্তায় তিনি জানান, নিহতদের বাবা-মা এবং পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। জিএমসিএইচের কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। আহতদের প্রয়োজনীয় চিকিৎসা সহায়তা দেওয়া হচ্ছে।

Link copied!