• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

মালয়েশিয়ার সড়কে বিমান বিধ্বস্ত, নিহত ১০


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৫:৫০ পিএম
মালয়েশিয়ার সড়কে বিমান বিধ্বস্ত, নিহত ১০

মালয়েশিয়ায় যাত্রীবাহী একটি বিমান বিধ্বস্ত হয়ে অন্তত ১০ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুর ২টা ৪০ মিনিটের দিকে দেশটির সেলানগর প্রদেশের এলমিনা শহরে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সেলানগর পুলিশের প্রধান দাতুক হোসেন ওমর খান।

মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টার জানিয়েছে, বিমানটি এলমিনা শহরের একটি সড়কে বিধ্বস্ত হয়। সড়কে পড়ে একটি গাড়ি ও মোটরসাইকেলের সঙ্গে বিমানটির সংঘর্ষ হয়। এতে গাড়ির চালক ও মোটরসাইকেল আরোহী নিহত হন।

দেশটির বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (সিএএএম) প্রধান নির্বাহী কর্মকর্তা নুরজামান মাহমুদ সংবাদমাধ্যম নিউ স্ট্রেইটস টাইমসকে বলেন, বিধ্বস্ত বিমানটি বিচক্রাফট মডেল-৩৯০। দুপুর ২টা ৮ মিনিটে ল্যাংকাউই বিমানবন্দর থেকে উড্ডয়ন করে আসা বিমানটি সুবাংয়ের সুলতান আব্দুল আজিজ শাহ বিমানবন্দরে অবতরণের কথা ছিল। দুপুর ২টা ৫১ মিনিটে কন্ট্রোল টাওয়ারের কর্মকর্তারা দুর্ঘটনাস্থল থেকে ধোঁয়া উড়তে দেখেন। তবে বিমানটি দুর্ঘটনার কবলে পড়লেও পাইলট কোনো জরুরি সংকেত দেননি।

পুলিশ জানিয়েছে, বিমানের ভেতর দুজন ক্রু ও ছয়জন যাত্রী ছিলো। তারা সবাই মারা গিয়েছেন। নিহতদের ময়নাতদন্তের জন্য ক্লাংয়ের টেংকু আম্পুয়ান রহিমাহ হাসপাতালে পাঠানো হয়েছে।

Link copied!