• ঢাকা
  • সোমবার, ১৫ জুলাই, ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১, ৮ মুহররম ১৪৪৫

গ্যালারিতে বসে দেখলেন আর্জেন্টিনার জয়, যা বললেন জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২৪, ০২:৩৯ পিএম
গ্যালারিতে বসে দেখলেন আর্জেন্টিনার জয়,  যা বললেন জায়েদ খান
ভিআইপি গ্যালারিতে বসে মেসিদের খেলা দেখলেন জায়েদ খান। ছবি: ফেসবুক থেকে নেওয়া

আর্জেন্টিনার একনিষ্ঠ সমর্থক চিত্রনায়ক জায়েদ খান। দীর্ঘদিনের ইচ্ছে ছিল মাঠে বসে মেসিদের খেলা উপভোগ করবেন তিনি। অবশেষে সেই ইচ্ছেপূরণ হলো তার।

বুধবার (১০ জুলাই) কোপা আমেরিকার সেমিফাইনালে নিউ জার্সির মেটলাইফ স্টেডিয়ামে কানাডার বিপক্ষে মাঠে নেমেছিল আর্জেন্টিনা। আর সেখানে ভিআইপি গ্যালারিতে হাজির ছিলেন জায়েদ। অবশেষে সেই রঙিন মুহূর্তে আর্জেন্টিনার জয়ের সাক্ষী হলেন তিনি।

নিউ জার্সি থেকে জায়েদ খান জানান, ফুটবল খেলা যখন থেকে বুঝতে শিখেছেন, তখন থেকেই আর্জেন্টিনার খেলা অসম্ভব ভালো লাগে তার। আর্জেন্টিনার বড় ফ্যান তিনি। ম্যারাডোনা তার প্রিয় ফুটবলার।

তিনি বলেন, “আর্জেন্টিনা আমার জন্য এক আবেগেরে নাম। যতই ব্যস্ততা থাকুক না কেন আর্জেন্টিনার খেলা মিস করি না। তবে এবার মাঠে বসে আর্জেন্টিনার জয় উপভোগ করলাম। এটি আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে। গ্যালারিতে বসে মেসির খেলা দেখতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছি।”

মাঠে বসে মেসিদের ম্যাজিক দেখার সেই মুহূর্তের স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমেও শেয়ার করেছেন এই চিত্রনায়ক। যেখানে দেখা যায়, ভিআইপি স্ট্যান্ড থেকে খেলা উপভোগ করছেন জায়েদ। গায়ে জড়ানো আর্জেন্টিনার নীল-সাদা জার্সি। হাতে উঁচিয়ে ধরেছেন বাংলাদেশের পতাকা।

আজকের ম্যাচে কানাডাকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। 

ওই পোস্টের ক্যাপশনে জায়েদ লিখেছেন, “ফাইনাল ম্যাচে দেখা হবে”।

Link copied!