• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

প্রথম বিবাহবার্ষিকীকে কোথায় যাচ্ছেন মিম?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২, ০৫:৫০ পিএম
প্রথম বিবাহবার্ষিকীকে কোথায় যাচ্ছেন মিম?

ছয় বছরের গোপন প্রেমকে পূর্ণতা দিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে এ বছরের ৪ জানুয়ারি মালা বদল করেছেন তিনি। ব্যক্তিগত জীবনে সুখ-আনন্দ আর ক্যারিয়ার সাফল্যে কেটে গেছে তাদের প্রথম বছর। আর কয়েক দিন পরই মিম-সনির প্রথম বিবাহবার্ষিকী।

নিঃসন্দেহে ৪ জানুয়ারি মিম ও সনির জন্য অত্যন্ত বিশেষ দিন হতে যাচ্ছে। দিনটিকে আরও বেশি স্মরণীয় করে রাখতে মধ্যপ্রাচ্যের সবচেয়ে জনপ্রিয় শহর দুবাইতে উড়াল দিচ্ছেন এই দম্পতি। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকা থেকে দুবাই যাবেন তারা।

নতুন বছরের পরিকল্পনা জানতে চাওয়ায় গশমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিম বলেন, “মূলত বিবাহবার্ষিকীর জন্যই আমরা দুবাই ট্যুরে যাচ্ছি। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে সনি আমাকে এই সারপ্রাইজ দিচ্ছে। যেহেতু এরমধ্যে থার্টিফার্স্টও পড়ছে, তাই দুবাইয়ের নিউ ইয়ার উদযাপনেও অংশ নেবো।”

মিম জানান, ১০ দিনের সফরে তারা দুবাই পাড়ি জমাচ্ছেন। নতুন বছরের ৮ জানুয়ারি ফিরে আসবেন ঢাকায়।

এসে আবার বসে থাকার ফুরসত নেই। উড়াল দিতে হবে কলকাতায়। ঢাকায় ফেরার একদিন পরই তিনি চলে যাবেন টালিউডের শহরে। কারণ, সেখানেই তার নতুন সিনেমার কাজ। ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় সিনেমাটির নাম ‘মানুষ’।

প্রযোজনার পাশাপাশি এই সিনেমায় অভিনয় করছেন টালিউড সুপারস্টার জিৎ। এতে জিতের সঙ্গেই দেখা যাবে মিমকে। এটি এই জুটির দ্বিতীয় সিনেমা। এর আগে তারা একসঙ্গে ‘সুলতান দ্য সেভিয়র’ ছবিতে অভিনয় করেছিলেন।

মিম জানালেন, কিছু দিন আগেই কলকাতায় গিয়েছিলেন তিনি। তখন তার অংশের অনেকখানি শুটিং সম্পন্ন হয়েছে। বাকিটা ১০ জানুয়ারি থেকে শুরু হবে।

 

Link copied!