• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ব্রাজিলের খেলা দেখে পরী যা বললেন রাজকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০২:৪৯ পিএম
ব্রাজিলের খেলা দেখে পরী যা বললেন রাজকে

ঢাকাই সিনেমার এসময়ের আলোচিত এবং জনপ্রিয় নায়িকা পরীমণি। ঢালিউড এই নায়িকা বর্তমানে অভিনয় থেকে দুরে থাকলেও ব্যস্ত আছেন সন্তান রাজ্য কে নিয়ে। সেই ব্যস্ততায় যোগ হয়েছে এবারের ফুটবল বিশ্বকাপ। 

সন্তানকে নিয়ে এবারের ফুটবল বিশ্বকাপ উপভোগ করছেন পরী। রাত জেগে খেলা দেখায় সন্তান ছাড়াও সঙ্গে আছে স্বামী শরিফুল রাজ।

বিশ্বকাপে পরীর প্রিয় দল আর্জেন্টিনা।  আর্জেন্টাইন সুপারস্টার মেসিকে নিয়ে পরীর উন্মাদনার কমতি নেই। তা স্পষ্ট বোঝা যায় খেলা দেখার সময় পরীর উৎসাহ দেখে। পরীর প্রিয় দল আর্জেন্টিনা হলেও রাজ কিন্তু সমর্থন করেন ব্রাজিলকে। তবে আর্জেন্টিনা খারাপ করলে পরীকে সান্তনা দিতে আর্জেন্টিনার জার্সিও পরতে দেখা গেছে রাজকে।

এদিকে রাজের প্রিয় দল সোমবার মধ্যরাতে রাউন্ড অব সিক্সটিনে মুখোমুখি হয় কোরিয়ার। সেই খেলায় কোরিয়ার জালে ৪ গোল দিয়ে একপ্রকার গোল উৎসব করে নেইমারের ব্রাজিল। সরাসরি পৌঁছায় কোয়ার্টার ফাইনালে।

রাজ যেমন পরীর খুশিতে হাওয়া দেন। তেমনি রাজের খুশিতেও পরী খুশি হন। এমনটাই দেখা গেল সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরীর দেওয়া একটি পোস্টে।

ব্রাজিলের প্রথমার্ধের অসাধারণ খেলা দেখে পরী লেখেন, ‘ওরেরহহ জোস’ এটা লেখার পর তিনি ব্রাজিলের পতাকার ইমোজি পোস্ট করেন। আর পাশাপাশি অভিনন্দন জানান তার স্বামী শরিফুল ইসলাম রাজকে। কারণ রাজের প্রিয় দল ব্রাজিল।

রাজ-পরীকে একসাথে বড়পর্দায় দেখা গিয়েছে গিয়াসউদ্দিন সেলিমের গুণিন সিনেমায়। সেই সিনেমায় অভিনয় করার সময় তাদের ভিতর প্রেমের সম্পর্ক হয় এবং অবশেষে বিয়েও করেন।

 

Link copied!