• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

আগুন লাগা কারখানা নিয়ে যা বললেন অনন্ত জলিল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩, ০৩:১০ পিএম
আগুন লাগা কারখানা নিয়ে যা বললেন অনন্ত জলিল

গাজীপুরের কোনাবাড়ীতে সোমবার (৩০ অক্টোবর) বিকেলে একটি পোশাক কারখানায় বিক্ষুব্ধ শ্রমিকদের আগুন দেওয়া কারখানাটি ব্যবসায়ী এবং ঢাকাই চলচ্চিত্রের প্রযোজক ও জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিলের নয়। এদিন রাত ৯টায় সংবাদমাধ্যমকে নায়ক নিজেই নিশ্চিত করেন বিষয়টি।

আগুন দেওয়া কারখানাটি তার নয় বলে দাবি করে ফেসবুক পোস্টে এই চিত্রনায়ক বলেন, গাজীপুরের কোনাবাড়ীতে আমার কোনো ফ্যাক্টরি নেই। আমার দুটি গ্রুপ অব কোম্পানি, একটি এ জে আই গ্রুপ এবং আরেকটি এ বি গ্রুপ। দুটিই সাভারের হেমায়েতপুরে অবস্থিত।

সেই সঙ্গে বিদেশি ক্রেতাদের নিজ কোম্পানির ভাবমূর্তি নষ্ট না করতে গণমাধ্যমের প্রতিও অনুরোধ জানান অনন্ত জলিল। তিনি বলেন, এ জে আই ও এ বি গ্রুপ বাংলাদেশের অর্থনীতিতে অনেক ভূমিকা রাখে। বিদেশের ক্রেতাদের কাছে আমার ও আমার কোম্পানির ভাবমূর্তি নষ্ট করার মতো সংবাদ না ছাপানোর জন্য অনুরোধ করছি। বন্ধুরা, আপনারা এ ধরনের মিথ্যা নিউজ থেকে বিরত থাকুন।’

এই চিত্রনায়ক আরও বলেন, ‘এটা আমার বিনোদন জগতের সংবাদ না যে, যা ইচ্ছা তাই লিখে দিলাম। এটা রপ্তানিমুখী গার্মেন্টস ইন্ডাস্ট্রির সংবাদ।’

এদিকে প্রথম আলোর একটি প্রতিবেদনে বলা হয়েছিল গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকায় বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভের সময় পাশেই অনন্ত জলিলের গ্রুপের একটি তৈরি পোশাক কারখানায় আগুন দেওয়া হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন। প্রসঙ্গত, অনন্তের ফেসবুক পোস্টের পর প্রথম আলো তাদের সংবাদটির সংশোধনী দেয়।

Link copied!