• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

আমার সংসার ভাঙার চেষ্টা চলছে : পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ৩০, ২০২৩, ০৪:৩০ পিএম
আমার সংসার ভাঙার চেষ্টা চলছে : পরীমনি

“আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে” বলে মন্তব্য করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। সম্প্রতি মধ্যরাতে আলোচিত অভিনেতা শরিফুল রাজের স্ক্যান্ডাল ফাঁস প্রসঙ্গে গণমাধ্যমে এমন কথা বলেছেন রাজের স্ত্রী পরীমনি।

সোমবার (২৯ মে) রাত ২টার দিকে রাজের সামাজিক যোগাযোগমাধ্যম থেকে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে আপত্তিকর অবস্থার ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়। এ ঘটনা সুনেরাহই ঘটিয়েছে দাবি করেন পরীমনি।

গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পরীমনি বলেন, “আমরা সংসার জীবন নিয়ে বেশ ভালোই ছিলাম। কিন্তু এটি অনেকের ভালো লাগছে না। তাই আমার সংসারের পেছনে লেগেছে তারা। তার কথা ও মাতলামি দেখেছেন? এবার বুঝেন। মানুষ মনে করে, দেশের সব মদ আমিই খাই! বাকিরা সবাই ধোয়া তুলসিপাতা। ওই মেয়ে হুমকি দিয়েছে, আইনের ভয় দেখিয়েছে। আইন কি শুধু তার জন্যই? আমিও তাকে দেখে নেব, ধৈর্যের একটা সীমা আছে! আমার মনে হয় ও (সুনেরাহ) আমার সংসারটা ভাঙার চেষ্টা করছে।”

পরীমনি আরও বলেন, “ওই মেয়েকে (সুনেরাহ) আমি চিনিই না। ওর সঙ্গে আমার কখনো কথাই হয়নি। তাহলে কেন ও আমাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছে? রাজের ফেসবুক থেকে প্রকাশিত ভিডিওগুলোতে অনেকেই দেখেছেন। ওখানে ওর মুখের ভাষা কেমন ছিল। আর ওরা কি স্বাভাবিক ছিল। এটা কোন ধরণের বন্ধুত্ব? রাজের ফেসবুক হ্যাক হয়নি। এটি করেছে ওই মেয়েই! কারণ রাজ ঘুমালে তার কোনো হুশ থাকে না।”

এই চিত্রনায়িকা বলেন,  “এটা তো রাজের পুরোনো স্বভাব। আর আমি দুই বাসাতেই থাকি। এখন নিজ বাসায় আছি। আর আমাদের সংসার যদি ভেঙে যায়, তাহলে এর পেছনে দায়ী হবে ওই মেয়ে। আমি এর শেষটা দেখে নিতে চাই।”

এর আগে, এক স্ট্যাটাসে এসব ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় আকার-ইঙ্গিতে আলোচিত অভিনেত্রী পরীমনিকে দায়ী করেছেন সুনেরাহ। তিনি বলেন, “দয়া করে এ বিষয় নিয়ে বাড়াবাড়ি করবেন না। আমি নিশ্চিত, ওর (শরীফুল রাজ) আইডি হ্যাকড হয়েছে। আর কে হ্যাক করেছে, আমরা সবাই সেটা জানি। প্রকাশ্যে হইচই করতে কোনো কারণ লাগে না যার (সেই করেছে)। এ ভিডিওগুলো যারা ছড়াবে, তাদের সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব আমি।”

Link copied!