• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

ইনারিতুর নতুন ছবিতে টম ক্রুজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ০৫:৪০ পিএম
ইনারিতুর নতুন ছবিতে টম ক্রুজ
ইনারিতু ও টম ক্রুজ। ছবিঃ সংগৃহীত

এ সময়ে বিশ্ব চলচ্চিত্রের অন্যতম প্রভাবশালী পরিচালকদের মধ্যে অন্যতম আলেহান্দ্রো গনজালেস ইনারিতু । ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য রেভেন্যান্ট’ ছবির সুবাদে অস্কারে সেরা পরিচালক হন ইনারিতু। এর আগে ‘বার্ডম্যান অর দ্য আনএক্সপেক্টেড ভার্চ্যু অব ইগনোরেন্স’ ছবির জন্য সেরা পরিচালক, সেরা চিত্রনাট্যকার ও সেরা প্রযোজক হিসেবে তিনটি অস্কার জেতেন তিনি।

এবার ম্যাক্সিকান পরিচালক ইনারিতুর পরের সিনেমায় দেখা যাবে টম ক্রুজকে। আনুষ্ঠানিকভাবে ঘোষণা না এলেও চলচ্চিত্রবিষয়ক গণমাধ্যম ভ্যারাইটি ও ডেডলাইন খবরটি নিশ্চিত করেছে। ২০১৫ সালে অস্কারজয়ী ‘দ্য রেভেন্যান্ট’-এর পর এটি হতে যাচ্ছে পরিচালকের প্রথম ইংরেজি সিনেমা।

জানা গেছে, কঠোর গোপনীয়তার মধ্যে এই সিনেমার কাজ এগিয়েছে। পরিচালনার সঙ্গে ছবিটির প্রযোজক ও সহচিত্রনাট্যকারও ইনরিত। সিনেমার বিষয়বস্তু সম্পর্কে জানা যায়নি। টম ক্রুজকে সর্বশেষ দেখা গেছে ‘মিশন: ইমপসিবল-ডেড রেকনিং’ সিনেমায়।

অন্যদিকে ‘২১ গ্রামস’, ‘বাবেল’, বিউটিফুল’, ‘বার্ডম্যান’ থেকে ‘দ্য রেভেন্যান্ট’ বানিয়ে বিশ্বজুড়ে খ্যাতি পেয়েছেন আলেহান্দ্রো গনজালেস ইনারিতু। সেরা নির্মাতা হিসেবে দুবার অস্কার জিতেছেন ৬০ বছর বয়সী এই নির্মাতা।

Link copied!