• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

জন্মদিনে মেয়ের দেওয়া উপহারে চমকে গেলেন তিন্নি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০৫:৪৫ পিএম
জন্মদিনে মেয়ের দেওয়া উপহারে চমকে গেলেন তিন্নি

বাংলাদেশের নাটক ও বিজ্ঞাপনের একসময়ের জনপ্রিয় ও ব্যস্ত অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। এই অভিনেত্রীর অভিনয়ে এখন ব্যস্ততা না থাকলেও ব্যস্ততা আছে নিজের পরিবারকে ঘিরে। তিন্নি পরিবার নিয়ে এখন বসবাস করেন কানাডায়।

২৫ নভেম্বর ছিল তিন্নির জন্মদিন। সেই জন্মদিন পরিবারের সঙ্গেই উদযাপন করেছেন প্রবাসে। জন্মদিনে শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি। তবে এবারের জন্মদিনে সবচেয় বড় সারপ্রাইজ পেয়েছেন বড় মেয়ে ওয়ারিশা আদনানের থেকে।

মায়ের জন্মদিনে সে আয়োজন করেছে ফ্যামিলি গেট-টুগেদারের। এই উপহার পেয়ে তিন্নি বেশ উচ্ছ্বসিত। তিনি ফেসবুকে পোস্ট করে জানিয়েছেন তার মেয়ের থেকে পাওয়া সারপ্রাইজের ঘটনাটি। পোস্টে তিন্নি লিখেছেন, ‘আমার জীবনের শ্রেষ্ঠ দিন হয়ে থাকবে এটি, আমার মেয়ে আমার জন্য পুরো পরিবার এবং আমাদের কাজিনদেরকে এক করে আমাকে চমকে দিয়েছে। নিঃসন্দেহে এটি আমার জীবনে শ্রেষ্ঠতম দিনের ভেতর একটি’। এসময় তিনি নিজের মেয়ে ওয়ারিশা, বোন অরোর এবং ভাই আরিয়ানকে ধন্যবাদ জানান।

এছাড়া এবারের জন্মদিনে বাংলাদেশের একসময়ের সহকর্মীরা তাকে শুভেচ্ছা জানিয়েছে। তাদের মধ্যে রয়েছেন জলের গান ব্যান্ডের রাহুল আনন্দ, ফ্যাশন ডিজাইনার বিপ্লব সাহা, অভিনেত্রী তানভিন সুইটি, অরুণা বিশ্বাস, গায়ক শফিক তুহিন, অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা, অভিনেত্রী মোনালিসা, অভিনেতা রওনক হাসান, অভিনেতা টনি ডায়েস, প্রিয়া ডায়েসসহ আরও অনেকে।

 

Link copied!