• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সাত দিনেই শেষ অনুভ জৈনের কনসার্টের সব টিকিট!


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ১১:৪৮ এএম
সাত দিনেই শেষ অনুভ জৈনের কনসার্টের সব টিকিট!

সময়ের আলোচিত ভারতীয় তরুণ গায়ক, গীতিকার ও সুরকার অনুভ জৈন জুনে ঢাকার একটি কনসার্টে অংশ নেবেন। অ্যাডভেনটর কমিউনিকেশনস এবং ট্রিপল টাইম কমিউনিকেশনস যৌথ বিবৃতির মাধ্যমে এ কনসার্টের টিকিটের মূল্য ঘোষণা করা হলে টিকিট কিনতে হুমড়ি খেয়ে পড়েন শ্রোতারা। এক সপ্তাহের ব্যবধানে কনসার্টের সব টিকিট বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছেন কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান।

আগামী ১ জুন ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) অনুভ জৈনের গান গাওয়ার কথা রয়েছে। কনসার্টে তিনি ছাড়াও বাংলাদেশের তাহসান, প্রীতম হাসান ও জেফার থাকবেন।

অ্যাডভেনটর কমিউনিকেশনসের ব্যবস্থাপক (করপোরেট সেলস) মাহিন রহমান গণমাধ্যমকে জানান, ইতিমধ্যে টিকিট বিক্রি শেষ হয়েছে। এখন আর টিকিট কেনার সুযোগ নেই।

তবে কী পরিমাণ টিকিট বিক্রি হয়েছে, তা জানানো হয়নি। কনসার্টে তিন ধরনের টিকিটের মূল্য ছিল—সাড়ে ৪ হাজার, ৩ হাজার ও ১ হাজার ৮০০ টাকা।

এর আগে মাহিন রহমান বলেন, “অনুভ জৈনের সঙ্গে আমাদের অনেকদিন ধরেই যোগাযোগ চলছিল। কনসার্টটি নিয়ে তিনি অনেক এক্সাইটেড। কনসার্টে অংশ নিতে ১ জুন সকালে ঢাকায় আসবেন অনুভ জৈন। রাতে গান পরিবেশন করে ঢাকায় থাকবেন। পরদিন সকালের ফ্লাইটে ভারতের ফিরে যাবেন।”

Link copied!