• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

জুটি হচ্ছেন চঞ্চল-স্বস্তিকা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৩, ০৬:১০ পিএম
জুটি হচ্ছেন চঞ্চল-স্বস্তিকা
চঞ্চল-স্বস্তিকা। ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ওয়েব প্ল্যাটফর্মের জাগরণে বেশ কয়েকটি আলোচিত কনটেন্টেও দেখা গেছে তাকে। সিনেমা নিয়ে যেমন আলোচনাতে থাকেন, তার থেকে বেশি আলোচনাতে থাকেন তার নানা রকম বিতর্কিত কর্মকাণ্ড নিয়ে। দীর্ঘদিন বাংলা সিনেমাতে দেখা না গেলেও এবার গুঞ্জন উঠেছে ঢালিউডের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন টালিউডের এই অভিনেত্রী।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, টালিপাড়ার নতুন গুঞ্জন রটেছে এবার বাংলাদেশের নতুন সিনেমার প্রস্তাব পেয়েছেন স্বস্তিকা। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনা কি না, তা এখনও সঠিকভাবে জানা যায়নি। তবে অন্দরের খবর বাংলাদেশের এই সিনেমার জন্য রাজিও হয়ে গেছেন নায়িকা। তবে এখানেই শেষ নয়। চমক আরও রয়েছে। এই সিনেমার নায়ক নাকি চঞ্চল চৌধুরী। অর্থাৎ সব ঠিক থাকলে প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধবেন চঞ্চল এবং স্বস্তিকা।

প্রযোজক নাকি ইতোমধ্যেই অগ্রিম দিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। কিন্তু চঞ্চলের ডেট পেতে অসুবিধা হচ্ছে। তাই এখনও শুটিংয়ের সময় চূড়ান্ত হয়নি। সম্ভবত পুজার পরে অর্থাৎ নভেম্বরেই শুরু হবে নতুন এই সিনেমার শুটিং।

এদিকে শরীরে নানা রকম সমস্যা দেখা দেওয়াতে শিগগিরই অস্ত্রোপচার করতে হবে স্বস্তিকাকে। কিছুদিন বিশ্রাম নেয়ার পর আবারও কাজে ফিরবেন এ অভিনেত্রী।

Link copied!