• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন কৌতুক অভিনেতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২২, ০৬:৩৬ পিএম
গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন কৌতুক অভিনেতা

গাড়ি দুর্ঘটনায় মারা গেছেন হলিউডের খ্যাতিমান কৌতুক অভিনেতা লেসলি জর্ডান। সোমবার (২১ নভেম্বর) গাড়ি দুর্ঘটনায় তিনি মারা গেছেন বলে ‘দ্য গার্ডিয়ান’ পত্রিকায় প্রকাশিত এক সংবাদে জানা গেছে। তার বয়স হয়েছিল ৬৭ বছর। অভিনয়ের পাশাপাশি তিনি গান গেয়েও জনপ্রিয়তা লাভ করেছিলেন।

জানা গেছে, হলিউডে শুটিংয়ে অংশ নিতে যাওয়ার সময় তার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। লস অ্যাঞ্জেলেসে একটি বাড়ির পাশে গিয়ে ধাক্কা দেয় লেসলি জর্ডানের গাড়ি। গাড়িতে থাকা জর্ডান ঘটনাস্থলেই মারা যান।

জর্ডানের এজেন্ট জন লেক্লেয়ার বলেন, এই তারকা ওয়ার্নার ব্রাদার্স স্টুডিওতে যাওয়ার পথে দুর্ঘটনায় পড়েন। তিনি ফক্স টেলিভিশনের ধারাবাহিক ‘কল মি ক্যাট’ এর সেটে যাচ্ছিলেন।

১৯৫৫ সালে যুক্তরাষ্ট্রের টেনেসি রাজ্যের চ্যাটানুগাতে জন্ম নিয়েছিলেন লেসলি জর্ডান। ১৯৮২ সালে ইউনিভার্সিটি অব টেনেসি থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর তিনি লস অ্যাঞ্জেলেসে পাড়ি জমান। সেখানে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় শুরু করেন। মারফি ব্রাউন নাটকে অভিনয় তাকে খ্যাতি এনে দেয়।

স্যাটায়ারিক্যাল কমেডি সিরিজ ‘উইল অ্যান্ড গ্রেস’-এ বেভারলি লেসলি চরিত্রে অভিনয়ের জন্য ২০০৬ সালে তিনি অ্যামি অ্যাওয়ার্ড জয় করেন। লেসলি জর্ডানের মৃত্যুতে শোক জানিয়েছেন তার সহকর্মীসহ হলিউডের খ্যাতিমান অনেক তারকা।
 

Link copied!