• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জ্বিলকদ ১৪৪৫

পরীমনির ওপর ক্ষোভ ঝাড়লেন তসলিমা নাসরিন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১, ২০২৩, ০৭:৩৭ পিএম
পরীমনির ওপর ক্ষোভ ঝাড়লেন তসলিমা নাসরিন

শরীফুল রাজের ফেসবুক আইডি থেকে ছড়িয়ে পড়া অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ নিয়ে গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগমাধ্যম উত্তাল। এই নিয়ে চিত্রনায়িকা পরীমনি ও অভিনেত্রী সুনেরাহ পরস্পরকে দোষারোপও করেছেন। পুরো বিষয়ে পরীমনির অবস্থান নিয়ে হতাশা প্রকাশ করেছেন তসলিমা নাসরিন।

বৃহস্পতিবার (১ জুন) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে তসলিমা নাসরিন বলেন, “বাংলাদেশের সিনেমার নায়িকা পরীমনিকে আমি ইনোসেন্ট এবং ইন্টেলিজেন্ট বলে মনে করি। স্বামীর বিরুদ্ধে তিনি বেশ কয়েক মাস আগে জানিয়েছিলেন, রাজ তার গায়ে হাত তোলেন এবং অতিষ্ঠ হয়ে তিনি রাজকে ত্যাগ করতে বাধ্য হচ্ছেন। কিছুদিন পর অবশ্য পরীমনি আপস করেছেন। আবার সেই স্বামীর সঙ্গেই বাস করতে শুরু করেছেন।”

লেখিকা বলেন, “রাজের নায়িকা-বান্ধবীদের সঙ্গে কিছু ভিডিও রাজের ফেসবুক থেকে ভাইরাল হওয়ার পর পরীমনির দিকে অভিযোগের আঙুল তুলেছে অনেকে। কিন্তু পরীমনি রাখঢাক না করে এবার জানিয়ে দিয়েছেন যে রাজ তার সঙ্গে গত ১০ দিন যাবত থাকছেন না, অর্থাৎ খুব স্বাভাবিকভাবেই রাজের ফোন পরীমনির নাগালের বাইরে।”

তিনি আরও বলেন, “পরীমনি আরেকটি তথ্য ফাঁস করেছেন। তা হলো,  রাজ এখন সুনেরাহ নামের এক নায়িকার সঙ্গে থাকছেন। কী হবে না হবে তা না ভেবে পরীমনি অপ্রিয় কিছু সত্য বলে ফেলেন। এ কারণেই তাকে আমার ভিড়ের বাইরের মানুষ বলে মনে হয়। অনেকটাই আলাদা।”

পরীমনির সংসার ভাঙার জন্য সুনেরাহকে দ্বায়ী করার প্রসঙ্গে তসলিমা নাসরিন বলেন, “পরীমনি বলেছেন রাজকে তার জীবন থেকে ছিনিয়ে নেওয়ার দায় সম্পূর্ণই সুনেরাহর। তিনি সুনেরাহকে ভর্ৎসনা করলেন। আমি অবাক হলাম, রাজ যদি তার স্ত্রীকে ঠকিয়ে থাকেন, স্ত্রীকে চিট করে অন্য কারও সঙ্গে জীবনযাপন করেন, তাহলে দোষ রাজের না হয়ে অন্যের হবে কেন? পরীমনি রাজকে দোষ দিলেন না। তিনি দোষ দিলেন সুনেরাহকে, মেয়েটিকে।”

পরীমনির ওপর হতাশা প্রকাশ করে তিনি বলেন, “অধিকাংশ মেয়েই পুরুষের দোষ দেখতে পান না। সমস্ত অঘটনের মূলে তারা মনে করেন, আছে মেয়েরাই। পরীমনিও তা-ই করলেন। ভিড়ে মিশে গেলেন।”

এর আগে সোমবার (২৯ মে) রাজের ফেসবুক আইডি থেকে তিন অভিনেত্রীকে নিয়ে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ ছড়িয়ে পরে, যা মুহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

Link copied!