• ঢাকা
  • রবিবার, ২৩ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১, ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

অবশেষে একসঙ্গে তাহসান-মিথিলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২২, ২০২৪, ০১:১৯ পিএম
অবশেষে একসঙ্গে তাহসান-মিথিলা
তাহসান ও মিথিলা। ছবি: সংগৃহীত

দাম্পত্য বিচ্ছেদের পর আর একসঙ্গে অভিনয় করেননি তারা। এর আগে তাদের একসঙ্গে অভিনয় করার গুঞ্জন উঠলেও সে প্রসঙ্গে এড়িয়ে গিয়েছিলেন তাহসান-মিথিলা। অবশেষে তাহসান একসঙ্গে মিথিলা হচ্ছেন অভিনয় নিয়ে।

‘বাজি’ নামের ওয়েব সিরিজে একজন ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে তাহসানকে। এতে তার সঙ্গে আছেন রাফিয়াত রশিদ মিথিলা। তিনি অভিনয় করেছেন সাংবাদিক চরিত্রে। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন আরিফুর রহমান।

অভিনয়ে ফেরা প্রসঙ্গে তাহসান খান বলেন, ‘অভিনয় নিয়ে পড়াশোনা করতে কয়েক বছর বিরতি নিয়েছিলাম। ইচ্ছা ছিল ওটিটিতে কাজ করার। প্রায় আড়াই বছর পর আবার অভিনয় করেছি একটি ওয়েব সিরিজে। প্রথমবার কোনো ওয়েব সিরিজে অভিনয় করলাম।’

সিরিজটি নিয়ে নির্মাতা আরিফুর রহমান বলেন, ক্রিকেট নিয়ে সাজানো হয়েছে বাজির গল্প। এই প্রথম বাংলা কোনো ওয়েব কনটেন্টে উঠে আসবে ক্রিকেট নিয়ে গল্প। সবাই অনেক পরিশ্রম করেছেন সিরিজটির জন্য। শুটিং শুরুর আগে বেশ কয়েক মাসের প্রস্তুতি পর্ব সেরেছেন তাহসান-মিথিলা। পর্দায় সেই পরিশ্রমের ছাপ দেখতে পারবেন দর্শক।  সাত পর্বের এই সিরিজ ঈদুল আজহায় দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা।

দীর্ঘদিনের প্রেমের পর ২০০৭ সালের ৩ আগস্ট বিয়ে করেছিলেন জনপ্রিয় এই দুই তারকা। তারপর কেটে গেছে ১১ বছর। একসঙ্গে জুটি বেধে অভিনয়ও করেছেন। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’ নাটকসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এই জুটি। নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন।

মূলত এসব কারণে বিয়ের পর তরুণদের কাছে প্রিয় হয়ে উঠেছিলেন তারা। তবে বিয়ের ১১ বছর পর ভক্তদের মন ভেঙ্গে যায়।  কারণ, ২০১৭ সালের মে মাসে  আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাহসান এবং মিথিলার। তারপর আর তাদের একসঙ্গে কোনো নাটকে দেখা যায়নি।  তাই বলা যায় সিরিজটির মাধ্যমে দির্ঘবছর পর একসঙ্গে দেখা যাবে তাহসান-মিথিলাকে।  

Link copied!