• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

রাজের সঙ্গে ভাইরাল ভিডিওর ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ৭, ২০২৩, ০৩:২০ পিএম
রাজের সঙ্গে ভাইরাল ভিডিওর ‘ভাষা’ নিয়ে দুঃখ প্রকাশ করলেন সুনেরাহ

শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ফাঁস হওয়া ভিডিওচিত্রে ‘অশ্লীল’ভাষা প্রয়োগে দুঃখ প্রকাশ করেছেন আলোচিত অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল।

সোমবার (৫ জুন) রাজধানীর বারিধারায় ‘অন্তর্জাল’ সিনেমা নিয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় ‘অন্তর্জাল’ নিয়ে কথা বলার পাশাপাশি সাম্প্রতিক এই ইস্যু নিয়েও কথা বলেন সুনেরাহ।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে সুনেরাহ নিজের ব্যবহৃত ভাষা নিয়ে দুঃখ প্রকাশ করে বলেন, “যাদের কমনসেন্স আছে, তারা আমাকে দোষ দিয়ে কথা বলবে না। আমি কিছুই করিনি। আমি আগে যে সুনেরাহ ছিলাম, এখন আর তা নেই। আমি ভাইরাল ভিডিওতে যে ভাষা ব্যবহার করেছি, তার জন্য সবার কাছে ‘সরি’। পরীমনি আমাকে দোষারোপ করছে, এটা একটা স্টুপিডিটি। দরকার হলে রাজের আইডির লোকেশন চেক করা হোক। আর সেই সময়ে আমি কোথায় ছিলাম সেই লোকেশনটাও মিলিয়ে দেখা হোক।”

ভিডিও নিয়ে কোনো আইনি পদক্ষেপ নেবেন না জানিয়ে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী বলেন,  “কোনো আইনি পদক্ষেপ নেব না। আমি আমার অবস্থান ক্লিয়ার করে দিয়েছি। এটাই যথেষ্ট।”

আসন্ন ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে সুনেরাহ বিনতে কামাল অভিনীত সিনেমা ‘অন্তর্জাল’।  প্রথম ছবি ‘নডরাই’-এর পর এটি হচ্ছে তার দ্বিতীয় সিনেমা।

 

 

Link copied!