• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

হঠাৎ আনুশকার ফোন, বিশ্বকাপ ছেড়ে মুম্বাইয়ে কোহলি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩, ২০২৩, ০৫:১৮ পিএম
হঠাৎ আনুশকার ফোন, বিশ্বকাপ ছেড়ে মুম্বাইয়ে কোহলি
আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। ছবি: সংগৃহীত

ভালোবেসে ঘর বাঁধেন বলিউডের জনপ্রিয় তারকা আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। ২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন এই তারকা দম্পতি। বিয়ের পর থেকেই বেশ সুখে যাচ্ছে তাদের সংসার। আনুশকা আছেন মুম্বাইয়ে, কোহলি বিশ্বকাপের মঞ্চে। তবে হঠাৎ এমন কি হল! স্ত্রী আনুশকার ফোন পেয়ে বিশ্বকাপের মঞ্চ ছেড়ে মুম্বাইয়ে ছুটে গেলেন কোহলি।

ভারতীয় গণমাধ্যম টিভি ৯ বাংলার এক প্রতিবেদনে জানানো হয়েছে, কদিন আগেই মুম্বাইয়ের এক ক্লিনিকের বাইরে দেখা যায় বিরাট-অনুশকাকে। ঢিলেঢালা পোশাকে নায়িকার চোখেমুখে ছিল চিন্তার ছাপ। গাড়ির ভেতর মোবাইল হাতে ব্যস্ত ছিলেন তিনি। তবে পাপারাৎজিদের ক্যামেরার ঝলকানি দেখতে পেয়েই নড়েচড়ে বসে ছবি তুলতে বারণ করলেন আনুশকা। সেই ভিডিও এখন নেটপাড়ায় ভাইরাল। এবার জানা গেছে, বিশ্বকাপের ৪ দিন আগেই গুয়াহাটি থেকে তড়িঘড়ি মুম্বাইতে পৌঁছন বিরাট কোহলি।

গণমাধ্যমটি আরও জানায়, ভারতীয় ক্রিকেটমহলে ভীষণ ব্যস্ততার মাঝেই জরুরি বিমানে মুম্বাইয়ে চলে যেতে বাধ্য হয়েছেন বিরাট কোহলি। তার চলে যাওয়ার কারণ হিসেবে বিরাট বলেছেন ‘পার্সোন্যাল এমার্জেন্সি’ , অর্থাৎ ব্যক্তিগত কারণ ঘটেছে। তাই বিশ্বকাপের তোড়জোড় ত্যাগ করে চলে যেতে বাধ্য হয়েছেন ভারতীয় এই ক্রিকেট তারকা।

এদিকে এই ঘটনা ঘটার পর থেকেই আরও জোড়ালো হয়েছে অনুষ্কার দ্বিতীয়বার প্রেগন্যান্সির ঘটনা। অনুরাগীদের প্রশ্ন, ‘অনুষ্কা ঠিক আছেন তো?’

অন্যদিকে ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ এর এক প্রতিবেদনে জানা গেছে,আনুশকা নাকি তিন মাসের অন্তঃসত্ত্বা। তবে এখনই সেই সুখবর ঘোষণা করতে চান না। সময়মতো খুব শিগগিরিই ঘোষণা করবেন দম্পতি। আর সেজন্য বর্তমানে খুব একটা জনসমক্ষে আসেন না অভিনেত্রী। এর আগে ২০২১ সালে মেয়ে ভামিকার জন্ম দেন আনুশকা। প্রায় দুই বছর হয়ে গেল এখনও মেয়েকে সেভাবে প্রকাশ্যে আনেননি কোহলি-আনুশকা। এর মাঝেই ফের খুশির খবর কোহলি পরিবারে।

Link copied!