• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৩:৫৪ পিএম
মেয়েকে প্রকাশ্যে আনলেন শুভশ্রী
মেয়ে ইয়ালিনি ও ছেলে ইউভানের সঙ্গে খেলায় মত্ত শুভশ্রী। ছবি: সংগৃহীত

জন্মের দু’মাস পর মেয়ে ইয়ালিনিকে প্রকাশ্যে আনলেন নায়িকা শুভশ্রী। গত বছর ৩০ নভেম্বর  পুত্র ইউভানের পর রাজ-শুভশ্রীর সংসারে আসে ছোট্ট ইয়ালিনি। যদিও মেয়ের জন্মের পর বিশেষ যে বিরতি নিয়েছেন, তেমনটা নয়। সঙ্গে সঙ্গে কাজে ব্যস্ত হয়ে পড়েন। স্বামী রাজের পরিচালনায় ‘বাবলি’ ছবির কাজে ব্যস্ত। শুটিং করতে ছোট্ট ইয়ালিনি ও ইউভানকে ছেড়ে গিয়েছিলেন উত্তরবঙ্গে। শুটিং সেরে বাড়ি ফিরেই ইয়ালিনির প্রথম ঝলক দেখালেন অভিনেত্রী।

ইয়ালিনির জন্মের পর থেকেই তাকে দেখার কৌতূহল অনুরাগীদের। ছেলে ইউভানের জন্মের অল্প সময়ের মধ্যে তাকে প্রকাশ্যে এনেছিলেন তারকা যুগল। যদিও মেয়ে ইলিয়ানির ক্ষেত্রে অন্য পন্থাই অবলম্বন করছেন তারা।

বলিউডে রণবীর-আলিয়া থেকে বিরাট-অনুষ্কারা সন্তানের চেহারা প্রকাশ্যে আনার ক্ষেত্রে প্রথম থেকেই নিমরাজি ছিলেন। বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকার দু’বছর কেটে গেলেও তারা সে ভাবে কোনও ছবি আনেননি। যদিও বিভিন্ন সময় অনুরাগীদের ক্যামেরাবন্দি হয়েছে ছোট্ট ভামিকা। মেয়ে রাহার মুখ দেখাবেন না বলে পণ করেছিলেন কপূর দম্পতি। শেষ ১ বছর পেরোনোর পর গত বছর বড়দিনে রাহাকে প্রকাশ্যে আনেন রণবীর-আলিয়া।

টলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি রাজ-শুভশ্রী মেয়ে ইলিয়ানির ক্ষেত্রে সে পথেই হাঁটবেন কি না, সেই নিয়ে জল্পনা ছিলই। মঙ্গলবার (৬ জানুয়ারি) রাতে ইউভান আর ইয়ালিনির সঙ্গে কাটানো মুহূর্তের ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন শুভশ্রী। সেই পোস্টেই দেখা যায়, পা ছুড়ে খেলা করছে ইয়ালিনি, মায়ের কাঁধে চেপে বসে আছে ইউভান। এখনও মেয়ের মুখ অবশ্য দেখাননি শুভশ্রী।

Link copied!