• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

টিকটকে মজেছেন যেসব তারকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২৪, ০৯:১১ পিএম
টিকটকে মজেছেন যেসব তারকা
মৌসুমী, পূর্ণিমা, নুসরাত, মিম, অপু বিশ্বাস। ছবি: কোলাজ

টিকটক বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় ভিডিও শেয়ারিং সাইট। গুগল প্লে স্টোর এবং অ্যাপলের আইওএস অ্যাপ স্টোরে সবচেয়ে বেশি ডাউনলোড হওয়ার সামাজিক যোগাযোগ মাধ্যমটি হচ্ছে টিক টক। 

বিশ্বব্যাপী টিকটক চালু হওয়ার মাত্র এক বছরের মাথায় ফেসবুক ইনস্টাগ্রাম এবং ইউটিউব এর মত জনপ্রিয় সাইট গুলোকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। টিকটকের দেওয়া অদৃশ্য চ্যালেঞ্জ মোকাবেলা করতে রীতিমত হিমশিম খাচ্ছে ইনস্টাগ্রাম, ফেসবুক এবং স্ন্যাপচ্যাটের মতো জনপ্রিয় অ্যাপ গুলো। 

এখন সবাই ছুটছে টিকটকের পেছনে। বসে নেই আমাদের শোবিজ তারকারা। একটা সময় তারকারা শুটিংয়ের ফাঁকে বই, পত্রিকা পড়ে, আড্ডা দিয়ে অবসর সময় কাটাতেন। কিন্তু সময়ের সঙ্গে বদলে গেছে অনেক কিছু। ঘটেছে রুচি-অভ্যাস ও শখের পরিবর্তন। এখন অবসর যাপনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সামাজিকমাধ্যম টিকটক। সিনেমার পর্দা কাঁপানো নায়িকাদের সবচেয়ে বেশি পছন্দনীয় কাজ অভিনয়। আর টিকটকে যেকোনো গান বা যেকোনো সংলাপে বানানো যায় ছোট ছোট ভিডিও। তাই নায়িকারা অবসরেও টিকটকে অভিনয়েই থাকতে পছন্দ করছেন। ভক্তরাও পছন্দের তারকার ভিডিওগুলো লুফে নিচ্ছেন।  জেনে নিন শোবিজের কোন কোন তারকা টিকটকে মজেছেন-

মৌসুমী

খায়রুন সুন্দরী, আমার সময় যে কাটে না একা, লোকে বলে সুন্দরীর মতো জনপ্রিয় সব বাংলা গানে টিকটক ভিডিও বানিয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। বর্তমানে টিকটকে অনেক বেশি সরব এই তারকা। টিকটকে ফলোয়ার সংখ্যা ১ মিলিয়ন।

পূর্ণিমা

হঠাৎ বেজে উঠলো ফোনের ঘণ্টা। পূর্ণিমা ফোন ধরে বললেন, হ্যালো কাকে চাই। ফোনের ওপাশ থেকে একজন বলে উঠলেন, তোমাকে। সুন্দর একটি কথোপকথনের পর বেজে উঠলো আয়নাতে ওই মুখ দেখবে যখন গানটি। ৪১ সেকেন্ডের ওই ভিডিওতে দুর্দান্ত অভিনয় করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা। তবে এটি কোনো সিনেমার দৃশ্য নয়। একটি টিকটক ভিডিও যা পূর্ণিমা তার টিকটকে প্রকাশ করেছেন। এ ছাড়াও পূর্ণিমার প্রোফাইলে বাংলা, হিন্দি বিভিন্ন গানে আছে একাধিক টিকটক ভিডিও। কাজের ফাঁকে কিংবা অবসরে ভক্তদের জন্য ছোট ছোট ভিডিও বানাতে পছন্দ করেন এই তারকা। টিকটকে পূর্ণিমার ফলোয়ার সংখ্যা ১ দশমিক ৭ মিলিয়ন।

অপু বিশ্বাস

পরনে কালো শাড়ি পরে একটি রেস্তোরাঁয় হাতে গ্লাস নিয়ে সিনেমার দৃশ্যের মতো জুস খাচ্ছেন ঢালি কুইন অপু বিশ্বাস। আর ভিডিওতে শোনা যাচ্ছে, চুরা লিয়া হে তুমনে যো দিলকো... নাজার নাহি চুরানা সানাম গানটি। এ ছাড়াও লাল দোপাট্টা, দিল কো কারার আয়াসহ বেশ কিছু গানে শর্ট ভিডিও বানিয়ে টিকটকে দর্শকের মন জয় করেছেন অপু বিশ্বাস। তবে টিকটকে অন্যদের তুলনায় খুব কমই দেখা যায় এই তারকাকে। অপুর টিকটক ফলোয়ার সংখ্যা প্রায় ৫ লাখ।

দীঘি

প্রার্থনা ফারদিন দীঘি

সিনে অঙ্গনের নায়িকাদের মধ্যে টিকটকে সবচেয়ে বেশি সরব দীঘি। নিজের প্রতিদিনের মুহূর্তগুলো টিকটকের পাতায় ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন। নাচ, গান ও অভিনয় সবকিছুরই উপস্থিতি দেখা যায় তার টিকটক প্রোফাইলে। দীঘির অনুসারী টিকটকে অনেক বেশি। এই নায়িকাকে ২ দশমিক ৪ মিলিয়ন মানুষ টিকটকে অনুসরণ করেন।

বিদ্যা সিনহা মীম

সিনেমার পর্দার মতো টিকটকেও প্রাণবন্ত ভিডিও বানিয়ে দর্শকের মনে দোলা দিচ্ছেন বিদ্যা সিনহা মীম। একদম নতুন ধাঁচের এবং ভিন্ন ভিন্ন ভিডিও নিজের প্রোফাইলে শেয়ার করেছেন মীম। রং-বেরঙের পোশাকে বাংলা-হিন্দিসহ বিভিন্ন গানে ভক্তদের জন্য রয়েছে মীমের অসংখ্য গ্লামারস ভিডিও। নানা গুণে মীম যে গুণান্বিত—এর প্রমাণ তার ভিডিওগুলোতেই পাওয়া যায়। টিকটকে মীমের ফলোয়ার সংখ্যা ১ দশমিক ৬ মিলিয়ন।

নুসরাত ফারিয়া

বর্তমান প্রজন্মের নায়িকা নুসরাত ফারিয়া বেশ সরব টিকটকে। নিজের নিত্যদিনের ফ্যাশনেবল কার্যক্রম শেয়ার করেন তার টিকটকে। এ ছাড়াও আছে বিভিন্ন গান-নাচ ও অভিনয়ের ভিডিও। টিকটকে ফারিয়াকে অনুসরণ করেন ২ লাখ ৯১ হাজার জন।

এ ছাড়াও মাহিরা মাহি, পূজা চেরি, নাজিফা তুষিসহ প্রায় সব তারকাই এখন টিকটকে ভিডিও বানিয়ে সময় কাটান।

Link copied!