• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

রাকুল প্রীতের বিয়েতে এলেন যেসব তারকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৭:৫৬ এএম
রাকুল প্রীতের বিয়েতে এলেন যেসব তারকা
ন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং ও অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানি। ছবি: সংগৃহীত

বহু বছর ধরে প্রেম ও ডেটিংয়ের পর বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং ও অভিনেতা-প্রযোজক জ্যাকি ভাগনানি। (২১ ফেব্রুয়ারি) বিকেলে ভারতের গোয়ায় পাঞ্জাবি রীতি মেনে বিয়ে সারেন তারা। বিয়েতে দুই পরিবারের সদস্যদের বাইরে দেখা গেছে একাধিক বলিউড তারকাকে। দক্ষিণ গোয়ার আইটিসি হোটেলে বসে তাঁদের বিয়ের আসর।

পরিবার, ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের বাইরে উপস্থিত ছিলেন শিল্পা শেঠি, অক্ষয় কুমার, টাইগার শ্রুফ, বরুণ ধাওয়ান, অনন্যা পাণ্ডে, আদিত্য রায় কাপুর, আয়ুষ্মান খুরানা, অর্জুন খুরানা, ডেভিড ধাওয়ান প্রমুখ। গত ১৯ ফেব্রুয়ারি থেকে তাঁদের বিয়ের অনুষ্ঠানিকতা শুরু হয়। ১৯ তারিখ হলুদ ও ২০ তারিখ সংগীত অনুষ্ঠান হয়।
উল্লেখ্য, ২০২১ সালের অক্টোবরে রাকুল প্রীতের জন্মদিনে এক ইনস্টাগ্রাম পোস্টে প্রেমের বিষয়টি জানান প্রেমিক জ্যাকি ভগনানি।

এর পর থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে নিয়মিত দেখা গেছে দুজনকে। রাকুল প্রীতকে সর্বশেষ ‘থ্যাংক গড’ সিনেমায় দেখা গেছে। ১৯৯৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘ইন্ডিয়ান’ সিনেমার সিকুয়্যাল ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় পাওয়া যাবে। এতে কমল হাসানের বিপরীতে অভিনয় করেছেন প্রীত।

কমল হাসান ছাড়াও এতে আরো অভিনয় করেছেন ববি সিমহা ও প্রিয়া ভবানী। সিনেমাটির প্রথম ভাগ মুক্তি পেয়েছিল ১৯৯৬ সালে।
শুধু হিন্দি ভাষায় নয়, তেলুগু, তামিল ও কন্নড় ভাষার সিনেমাতেও তুমুল জনপ্রিয় রাকুল প্রীত। বলিউডে ক্যারিয়ার শুরু করার আগে তিনি দক্ষিণ ভারতের সিনেমায় পরিচিত মুখ হয়ে ওঠেন। ২০১৪ সালে ‘ইয়ারিয়া’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার।বলিউডেও বেশ সফল তিনি।
সূত্র: হিন্দুস্তান টাইমস 

Link copied!