• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

আম্বানিপুত্রের বিয়েতে তারকাদের মেলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১, ২০২৪, ০১:১০ পিএম
আম্বানিপুত্রের বিয়েতে তারকাদের মেলা
অনন্ত-রাধিকা। ছবিঃ সংগৃহীত

বিয়ের পিঁড়িতে বসছেন ভারতের সর্বোচ্চ ধনী মুকেশ আম্বানি পুত্র অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। জুলাই মাসের ১২ তারিখে গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। আগামী মার্চের ১ তারিখ থেকে ৩ তারিখ পর্যন্ত টানা তিন দিন চলবে তাদের প্রাক বিবাহ অনুষ্ঠান। অনুষ্ঠানের সব আয়োজন হয়েছে ভারতের গুজরাট রাজ্যের জামনগরে। প্রায় তিন দিন ধরে চলবে তাদের প্রাক বিবাহ অনুষ্ঠান।

তিনদিন ব্যাপী এই অনুষ্ঠানের প্রতি পর্বের পোশাক পরিকল্পনা, যাতায়াত সংক্রান্ত অনুষ্ঠানসূচি, থাকা-খাওয়ার ব্যবস্থা আরও আগেই অতিথিদের জানিয়ে দেওয়া হয়েছে। কয়েকটি পর্বে অনুষ্ঠিত হবে রাজকীয় এই বিয়ের আয়োজন। থিম অনুযায়ী পোশাক পরিকল্পনা করা হয়েছে হবু বর-কনের। সেই অনুযায়ী সাজতে হবে অতিথিদেরও। তিন দিন ধরে চলা এই উৎসব সাজানো হয়েছে নানা রকম অনু্ষ্ঠানে।

এলাহি আয়োজনে উপস্থিত হয়েছেন বলিউড থেকে শুরু করে হলিউড তারকারা। শুধু তারকারাই নয়, বিশ্বসেরা ধনকুবেররাও থাকবেন আম্বানি পুত্রের বিয়েতে। যেখানে রয়েছে মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস থেকে শুরু করে মার্ক জাকারবার্গের নাম। বৃহস্পতিবার সকালে নীতু কাপুরকে সঙ্গে নিয়ে জামনগরে পৌঁছে গেন রণবীর কাপুর ও আলিয়া ভাট সাথে বাদ যায়নি ছোট্ট রাহাও। অন্যদিকে, প্রাকবিবাহ অনুষ্ঠান শুরুর একদিন আগেই জামনগরে পৌঁছলেন সালমান খান।

কড়া নিরাপত্তা বেষ্টনীর ঘেরাটোপে বলিউড ভাইজানকে দেখা গেল জামনগরের বিমানবন্দরে। অর্জুন কাপুর গেলেন বোন জাহ্নবী কাপুরের সঙ্গে। মানুষী চিল্লার, ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রারাও আগেভাগেই চলে গিয়েছেন। আর একই দিন বিকেলে মুম্বইয়ের প্রাইভেট বিমানবন্দর থেকে জামনগরের উদ্দেশে রওনা হতে দেখা গেল শাহরুখ খান, গৌরী খান, আরিয়ান খান, ও সুহানাকে।

বিশ্বের অন্যতম বিগ বাজেট এই প্রাকবিবাহ অনুষ্ঠানে পারফর্ম করার জন্য যে যার নিজের টিম নিয়ে জামনগরে এসে পৌঁছেছেন রিহানা, অ্যাডাম ব্ল্যাকস্টোন, জে ব্রাউনরা। আর অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানের ভেন্যুতে পা রেখেই গুজরাতি খানাপিনায় মজেছেন পশ্চিমী দুনিয়ার সঙ্গীতশিল্পীরা।

অতিথিদের জন্য চার বেলা ভূরিভোজের আয়োজন করা হয়েছে। পাতে থাকবে থাই, জাপানিজ, মেক্সিকান, পার্সি এবং প্যান এশিয়ান খাবার। ব্রেকফাস্টে অতিথিদের সামনে সাজিয়ে দেওয়া হবে ৭৫টি ডিশ। তাতে থাকবে ২৭৫ রকমের পদ। ডিনারেও থাকছে তাই। ২৭৫ রকমের পদের এলাহি আয়োজন থাকছে অতিথিদের জন্য। সারারাত চলবে অনুষ্ঠান। জানা গিয়েছে, মিডনাইট মিলে ৮৫ রকমের পদ রাখা হচ্ছে।

এককথায় অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এলেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মুকেশ আম্বানি ও সমাজসেবী নীতা আম্বানি।

Link copied!