• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

মুক্তি পেল ‘তাকদীর’-এর দক্ষিণি রিমেকের ট্রেলার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ১১:২২ এএম
মুক্তি পেল ‘তাকদীর’-এর দক্ষিণি রিমেকের ট্রেলার

২০২০ সালে স্ট্রিমিং প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পাওয়া ‘তাকদীর’ সিরিজটির দক্ষিণি রিমেক ‘দয়া’র ট্রেলার মুক্তি পেয়েছে।

রোববার (১৬ জুলাই) দুপুরে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারের ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ২ মিনিট ৮ সেকেন্ডের ট্রেলার। তাকদীরের রিমেক এ সিরিজটি এক ফ্রিজার ভ্যানচালকের জার্নির গল্প বলে। কাজে বেরিয়ে আচানক ভয়ানক এক বিপদের মুখে পড়ার পর তার সঙ্গে কী কী ঘটে, ট্রেলারজুড়ে তার কিছুটা ঝলক দেখা গেছে।

‘তাকদীর’ হইচইতে প্রচার হলেও এর হিন্দি রিমেক ‘দয়া’ প্রচার হবে স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে।যেখানে দেখা যায়, এক ফ্রিজার ভ্যানচালকের জার্নির গল্প; কাজে বেরিয়ে ভয়ংকর এক বিপদের মুখে পড়ার পর তার সঙ্গে কী হয়, তারই ঝলক দেখা গেছে ট্রেলারজুড়ে।

পবন সাদিনেনি পরিচালিত সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জে ডি চক্রবর্তী। এই দক্ষিণি অভিনেতা হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় ভাষায় সিনেমায় কাজ করেছেন। রাম গোপাল ভার্মার ‘সত্য’ তাঁর অন্যতম উল্লেখযোগ্য কাজ। তিনি ছাড়াও ‘দয়া’–তে অভিনয় করেছেন এশা রেব্বা, কমল কামারাজু প্রথম। ‘দয়া’ মুক্তি পাবে আগামী ৪ আগস্ট।

এর আগে ‘তাকদীর’-এর তেলেগু রিমেক নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া প্রতিক্রিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন ‘তাকদীর’ অভিনেতা চঞ্চল চৌধুরী।

 

 

Link copied!