• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

আজ যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে শাকিবের ‘রাজকুমার’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ১২:৩৯ পিএম
আজ যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে শাকিবের ‘রাজকুমার’
‘রাজকুমার’ সিনেমায় শাকিব খান ও কোর্টনি কফি । ছবি: ফেসবুক থেকে

শুক্রবার (১৯ এপ্রিল) যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে সুপারস্টার শাকিব খান অভিনীত রাজকুমার। রাতে ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছে শাকিব খান নিজেই। সিনেমা মুক্তির একটি সিডিউল পোস্ট করে ক্যাপশনে লিখেছেন-

শুক্রবার (১৯ এপ্রিল) যুক্তরাষ্ট্র ও কানাডায় মুক্তি পাচ্ছে  ‘রাজকুমার’ আশা করছি, বাংলা ভাষাভাষীদের গর্বিত করবে রাজকুমার। সবাইকে রাজকুমার দেখার আমন্ত্রণ জানাই।

দেশে ঈদের দিন মুক্তি পাওয়া সুপারস্টার শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’ ২য় সপ্তাহেও দর্শক চাহিদার শীর্ষে। মুক্তির সঙ্গে সঙ্গে দর্শক হলে গিয়ে সিনেমাটি হুমড়ি খেয়ে দেখছেন।

ঈদের ছবি হিসেবে বাণিজ্য ও দর্শকপ্রিয়তায় এগিয়ে রয়েছে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’। সিনেমার গল্পের বিভিন্ন অংশ দর্শককে আবেগ আপ্লুত করছে। সেই সঙ্গে শাকিবের অভিনয়ও পাচ্ছে ভূয়সী প্রশংসা। ফলে স্টার সিনেপ্লেক্সসহ বিভিন্ন প্রেক্ষাগৃহে উল্লেখযোগ্য দর্শক সমাগম হচ্ছে। ঈদে সর্বাধিক ১২৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘রাজকুমার’।

‘রাজকুমার’ বাংলা সিনেমার নতুন ইতিহাস গড়বে বলে মন্তব্য করেছেন রাজকুমার সিনেমার পরিচালক হিমেল আশরাফ। তিনি সিনেমা নিয়ে বলেন, ‘ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবন, ভারত ও আমেরিকায় শুটিং হয়েছে রাজকুমার। এমন লোকেশনে, এমন আয়োজনে রাজকুমারের শুটিং হয়েছে যা কিছুদিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল। শুধু নিউইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে। যেখানে প্রতিদিন অনেক আমেরিকান প্রফেশনাল কর্মী কাজ করেছেন, সাথে বাংলাদেশের টিম তো ছিলই।’

‘রাজকুমার’ সিনেমায় শাকিব খানের বিপরীতে রয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি আরও রয়েছেন, তারিক আনাম খান, মাহিয়া মাহি প্রমূখ। সিনেমাটি প্রযোজনা করেছেন ভার্সেনটাইল মিডিয়া। ৮ কোটি টাকা ব্যয়ে সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

Link copied!