• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

‘শাকিব-বুবলীর বিবাহবিচ্ছেদ ঘটেনি’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৪, ০৩:২৬ পিএম
‘শাকিব-বুবলীর বিবাহবিচ্ছেদ ঘটেনি’
শাকিব খান ও শবনম বুবলী। ছবি: কোলাজ

শাকিব খান ও শবনম বুবলীর বিবাহবিচ্ছেদ ঘটেনি বলে মন্তব্য করেছেন চিত্রনায়িকা বুবলী। ঈদকে সামনে রেখে দেশের স্বনামধন্য স্যাটেলাইট চ্যানেলের অনুষ্ঠানে এই কথা বলেছেন তিনি। বুবলী বলেন, মানুষের মুখে মুখে আমাদের বিচ্ছেদ, কাগজে কলমে নেই।

 এদিকে ২০১৬ সালে অভিষেকের পর থেকে প্রতিবছরই নিয়মিত মুক্তি পাচ্ছে বুবলীর সিনেমা। নায়িকা হিসেবে এবারের ঈদেও ছবি সংখ্যায় এগিয়ে থাকছেন তিনি। এছাড়া ঈদের অন্যতম আকাঙ্ক্ষিত ছবি ‘দেয়ালের দেশ’ রয়েছে তার ঝুলিতে। মিশুক মনি নির্মিত এই ছবিতে তার সঙ্গে আছেন শরিফুল রাজ। টিজার, গান, পোস্টার ইত্যাদি বিবেচনায় এটিকে ঈদের সেরা ছবি বলেও অনুমান করছেন অনেকে।

এ ছাড়া জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’ নিয়েও পর্দায় আসছেন বুবলী। এখানে তার সঙ্গে তিন নায়ক—সাইমন সাদিক, জিয়াউল রোশান ও আনিসুর রহমান মিলন।

নিজের দুটি সিনেমা নিয়ে বুবলীর বার্তা, “কে কোন সিনেমা দেখবে, এটা তার ব্যক্তিগত পছন্দ। তবে আমি চাই, দর্শক আমার দুটি সিনেমাই দেখুক। দুটো দুই প্যাটার্নের সিনেমা, ‘দেয়ালের দেশ’র বুবলীর সঙ্গে ‘মায়া’র বুবলীকে মেলাতে পারবেন না। ইতোমধ্যে গান, টিজার ইত্যাদি সবাই ভালোভাবে গ্রহণ করেছেন, আশা করি ছবিগুলো দেখলে আরও বেশি উপভোগ করবেন।”

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!