• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ঈদে মুখোমুখি শাকিব-বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০২:২৩ পিএম
ঈদে মুখোমুখি শাকিব-বুবলী
শাকিব খান- শবনম বুবলী। ছবি: কোলাজ

আসন্ন রোজার ঈদে দুই সিনেমা নিয়ে সুপারস্টার শাকিব খানের মুখোমুখি হচ্ছেন শবনম বুবলী। এবার ঈদে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এর মধ্যে একটি মিশুক মনি পরিচালিত ‘দেয়ালের দেশ’ এবং অন্যটি জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া: দ্য লাভ’।

সরকারি অনুদানের ‘দেয়ালের দেশ’ সিনেমায় বুবলির সঙ্গে জুটি বেঁধেছেন শরিফুল রাজ। প্রথমবারের মতো জুটি হয়ে এই সিনেমায় অভিনয় করেছেন তারা। ইতোমধ্যে সিনেমাটি মুক্তি উপলক্ষে প্রকাশ পেয়েছে দুটি পোস্টার। প্রতিটি পোস্টারেই রয়েছে রহস্যের ছাপ।

অন্যদিকে জসিম উদ্দিন জাকির নির্মিত ‘মায়া: দ্য লাভ’ সিনেমায় বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন একজন নয়, তিনজন নায়ক। পর্দায় এই নায়িকার সঙ্গে দেখা যাবে আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক এবং জিয়াউল রোশানকে।

এদিকে নির্মাতা হিমেল আশরাফের পরিচালনায় ঈদে আসছে শাকিব খান অভিনীত সিনেমা ‘রাজকুমার’। ভার্সেটাইল মিডিয়ার সিনেমাটি প্রযোজনা করেছেন। এতে শাকিব খানের নায়িকা আমেরিকান অভিনেত্রী ও মডেল কোর্টনি কফি। ইতোমধ্যে সিনেমার শুটিং শেষ হয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদে সিনেমাটি মুক্তি পাবে।

সব ঠিক থাকলে শাকিব ও বুবলীর বিচ্ছেদের পর এই প্রথম ঈদের সিনেমা নিয়ে তারা মুখোমুখি হচ্ছেন।

২০০৮ সালে নিজের ৭০টিরও বেশি ছবির নায়িকা অপু বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেন শাকিব খান। গোপন রাখেন সে খবর। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় জন্ম হয় এ জুটির সন্তান আব্রাম খান জয়ের। গোপন ছিল সে খবরও। অবশেষে ২০১৭ সালের এপ্রিলে একটি টিভি চ্যানেলে গিয়ে সবকিছু ফাঁস করেন অপু বিশ্বাস।

গুঞ্জন আছে, ২০১৬ সালে ‘বসগিরি’ ছবিতে একসঙ্গে কাজ করতে গিয়ে শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব খান। অপু বিশ্বাস সে কথা জানতে পেরেই তড়িঘড়ি তার আর শাকিবের বিয়ে এবং সন্তানের কথা প্রকাশ করেন। কিন্তু ফল ভালো হয়নি। ২০১৭-এর নভেম্বরে অপু তালাকনামা ধরিয়ে দেন কিং খান।

এর পরের বছরের ২০ জুলাই প্রেমিকা শবনম বুবলীকে বিয়ে করেন শাকিব খান। এ বিয়ের খবরও গোপন ছিল। ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় জন্ম হয় বুবলীর প্রথম এবং শাকিব খানের দ্বিতীয় সন্তান শেহজাদ খান বীরের। ৩০ সেপ্টেম্বর এসব সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ করেন শবনম বুবলী। ভাঙছে তার সংসারও। বুবলী সন্তান নিয়ে আলাদা থাকছেন।
 

Link copied!