• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শাহরুখপুত্রের ব্র্যান্ডের টি-শার্টের দাম ৩০ হাজার, জ্যাকেট ৫ লাখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০১:৩৫ পিএম
শাহরুখপুত্রের ব্র্যান্ডের টি-শার্টের দাম ৩০ হাজার, জ্যাকেট ৫ লাখ

গত বছর পোশাক ব্যবসায় নেমেছিলেন শাহরুখপুত্র আরিয়ান খান। ‘ডিয়াভল’ নামের পোশাক ব্র্যান্ডটির মুখ শাহরুখ নিজেই। সম্প্রতি ব্র্যান্ডটির প্রচারে শাহরুখের শার্টলেস একটি ছবি ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা চলে।

তবে ব্র্যান্ডটির পোশাকের দাম দেখে মাথায় হাত ক্রেতাদের। আরিয়ান খান তার ব্র্যান্ডের একেকটি জ্যাকেটের দাম রেখেছেন দেড় থেকে দুই লাখ রুপি।

আরিয়ানের বিলাসবহুল পোশাক ব্র্যান্ড ‘ডিয়াভল’-এর ওয়েবসাইট লঞ্চ হওয়ার পর অনেকেই এটি অ্যাক্সেস করতে পারেনি। সে সময় এক্সে তারা জানায়, “আমরা খুব বেশি পরিমাণে ট্রাফিক এবং চেকআউটের সম্মুখীন হচ্ছি। অনুগ্রহ করে আমাদের সঙ্গে থাকুন।”

তবে অনলাইনে ব্যয়বহুল এই পোশাকের দাম দেখে অনেকেই হতবাক হন। এই ব্র্যান্ডের একটি সাধারণ জ্যাকেটের দাম ২ লাখ রুপি, যা বাংলাদেশি টাকায় ২ লাখ ৬৫ হাজারের বেশি। এ ছাড়া আরও একটি সিগনেচার এক্স জ্যাকেটের দাম ৪ লাখ ১ হাজার ১১০ রুপি অর্থাৎ বাংলাদেশি টাকায় প্রায় ৫ লাখ ৩০ হাজারের বেশি। আবার এই জ্যাকেটগুলোও লিমিটেড এডিশন (সীমিত সংখ্যক)।

‘ডিয়াভল’-এর মডেল শাহরুখ খান। ছবি : সংগৃহীত

অন্যদিকে প্রিন্টেড ডিজাইনের একটি টি-শার্টের দাম ধরা হয়েছে ২৪ হাজার ৪০০ রুপি, যা বাংলাদেশি টাকায় ৩২ হাজার টাকার কিছু বেশি। শুধু তা-ই নয়, এই ব্র্যান্ডের একটি হুডির দাম ৪৫ হাজার ৫০০ রুপি অর্থাৎ বাংলাদেশি টাকায় ৬০ হাজার টাকা প্রায়। এই ব্র্যান্ডের পোশাকগুলোর মধ্যে একটি ছিল একেবারেই সাদামাটা একটি সাদা টি-শার্ট।

পোশাকের দাম নিয়ে অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলও করেছেন। একজন ব্যবহারকারী এক্সে লিখেছেন, “খান সাহেব আমার একটি কিডনি বিক্রি করলেও যথেষ্ট হবে না, আমাকে আমার দুটো কিডনিই বিক্রি করতে হবে।”

অন্য একজন প্রশ্ন করেন, “এই ডিয়াভল এক্স কি কিছু জ্যাকেট ১০০০-২০০০ রুপির মধ্যেও বানাবে? এটা কিনতে গেলে তো বাড়ি বিক্রি করতে হবে।”

এমনই একটি প্রশ্নের জবাবে শাহরুখ খান উত্তর দেন। তিনি বলেন ‘এই ডিয়াভল এক্স’ ওয়ালা আমার কাছেও সস্তায় কিছু বিক্রি করছে না....।

উল্লেখ্য, গত বছর ৩০ এপিল এই পোশাকের ব্র্যান্ড লঞ্চ করেন আরিয়ান। এটি একটি ‘প্রিমিয়াম স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ড।

Link copied!