• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

ভারতীয় ক্রিকেট টিমকে ধন্যবাদ জানালেন শাহরুখ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ০১:২৯ পিএম
ভারতীয় ক্রিকেট টিমকে ধন্যবাদ জানালেন শাহরুখ
বিশ্বকাপে ফাইনাল ম্যাচে গ্যালারিতে শাহরুখ খান। ছবি: সংগৃহীত

‘শেষ ভালো যার, সব ভালো তার’ বাংলার এই প্রবাদটি যেন ঠিক মনে করিয়ে দিয়েছে বিশ্বকাপে ভারত-অস্ট্রেলিয়ার ফাইনাল ম্যাচ। আসরে যে অস্ট্রেলিয়া দল ভারতের সঙ্গে হার দিয়ে শুরু করেছিল, সেই দলই ফাইনালে ভারতকে হারিয়ে শেষ হাসিটা হেসেছে। টুর্নামেন্টজুড়ে দুর্দান্ত ক্রিকেট খেলা ভারত বিশ্বকাপ না পাওয়াতে যেমন হতাশ হয়েছে কোটি সমর্থক, ঠিক তেমনি হতাশ হয়েছেন খেলা দেখতে আসা শোবিজ তারকারাও।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ভারত-অস্ট্রেলিয়ার খেলায় গ্যালারিতে বসেছিল তারকার মেলা। বলিউড বাদশা শাহরুখ খান থেকে শুরু করে গৌরি, আব্রাম খান, আরিয়ান খান, সুহানা খান, আশা ভোসলে, ডাজ্ঞুবতি ভেনটাকেশ, আয়ুষ্মান খুরানা, দীপিকা, রণবীর সিং, বিবেক ওবেরয়সহ বহু তারকাকে দেখা গেছে স্টেডিয়ামে।

তবে বিশ্বকাপে হেরে যাওয়ায় ভারত হতাশ হলেও ক্রিকেটারদের সম্মান করতে ভুলেননি শাহরুখ। সামাজিক মাধ্যমে শাহরুখ খান লেখেন, “ভারত যেভাবে পুরো টুর্নামেন্টে খেলেছে তা সম্মানের এবং তারা দৃঢ়তার সঙ্গে মন দিয়ে খেলেছে। এটা খেলা, সব দিন সমান হয় না। দুর্ভাগ্যবশত আজকের দিনটা খারাপ গেল।”

ভারতীয় ক্রিকেট টিমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলিউড বাদশা আরও লেখেন, “ধন্যবাদ টিম ইন্ডিয়া,আমাদের গর্বিত করার জন্য। ক্রিকেটের দুনিয়ায় আমাদের দেশ ভারতের যে অবদান তাতে আমরা গর্বিত। পুরো ভারতকে আনন্দ দিয়েছে ক্রিকেট টিম। ভালোবাসা ও শ্রদ্ধা আমাদের গর্বিত করার জন্য।”

এর আগে রোববার (১৯ নভেম্বর) রহিত শর্মাদের ৬ উইকেটে হারিয়ে ষষ্ঠবারের মতো শিরোপা জিতেছে অস্ট্রেলিয়া। ভারতের দেওয়া ২৪১ রানের লক্ষ্য হেসে খেলে টপকে যায় অজিরা।

Link copied!