• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী অপর্ণা সেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০৩:৩০ পিএম
গুরুতর অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী অপর্ণা সেন
অপর্ণা সেন, ছবি: সংগৃহীত

গুরুতর অসুস্থ বাঙ্গালী অভিনেত্রী ও নির্মাতা অপর্ণা সেন। শনিবার (১২ আগস্ট) ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্ট ফোরামের রজত জয়ন্তীর অনুষ্ঠানে যোগ দেয়ার কথা থাকলেও আসতে পারেননি বর্ষীয়ান এ অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়, রজত জয়ন্তীর অনুষ্ঠানে টালিউডের প্রসেনজিৎ, চিরঞ্জিৎ, দীপঙ্কর দে, রূপা গ্যাঙ্গুলি ও রঞ্জিত মল্লিকসহ অনেকেই হাজির থাকলেও অপর্ণা সেন শারীরিক অসুস্থতার কারণে যেতে পারেননি। মূলত রক্তচাপজনিত সমস্যার জন্য অসুস্থ হয়ে পড়েছেন তারকা এই অভিনেত্রী। তবে চিন্তার কোনো কারণ নেই। বয়সজনিত সমস্যার জন্য এসব হচ্ছে তার।

অসুস্থতা প্রসঙ্গে অপর্ণা বলেন, “এখন আমার অবস্থা কোথাও যাওয়ার মতো নয়, ব্লাড প্রেসার ফল করেছে। বিছানা থেকে উঠলেই মাথা ঘুরে। এ জন্য চিকিৎসকরা আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন।”  তবে,  আমন্ত্রণ রক্ষা করতে না পারার জন্য আফসোসও জানিয়েছেন তিনি।”

মাত্র ১৬ বছর বয়সে সত্যজিতের ‘অপুর সংসার’ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করে আলোড়ন সৃষ্টি করেছিলেন। ক্যারিয়ারের শুরুতে সত্যজিতের সিনেমায় একের পর এক নায়িকা হয়েছেন। তার অভিনীত কমার্শিয়াল সিনেমাও হিট হয়েছে দর্শকমহলে। উত্তম কুমার, সৌমিত্র চ্যাটার্জির সঙ্গেও অভিনয় করেছেন বর্ষীয়ান এ অভিনেত্রী।

 

 

Link copied!