• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

পুনমের মৃত্যু নিয়ে সংশয় প্রকাশ নিরাপত্তারক্ষীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০১:০৪ পিএম
পুনমের মৃত্যু নিয়ে সংশয় প্রকাশ নিরাপত্তারক্ষীর
পুনম পান্ডের সঙ্গে নিরাপত্তারক্ষী আমিন খান। ছবি: ভিডিও থেকে

পুনম পান্ডেরে অকাল মৃত্যু নিয়ে সংশয় প্রকাশ করেছেন তার নিরাপত্তারক্ষীর আমিন খান। তিনি জানান, অভিনেত্রীর সঙ্গে ১০ বছর ধরে কাজ করছেন তিনি। কিন্তু কোনও দিন তাকে নিজের অসুস্থতা প্রসঙ্গে কিছুই জানাননি পুনম। মৃত্যুর খবর পাওয়ার তিন-চার দিন আগেও অভিনেত্রীর সঙ্গে দেখা হয়েছে আমিনের। তখনও কিছু লক্ষ করেননি তিনি।

সম্প্রতি ‘ইন্ডিয়া টুডে’ সংবাদমাধ্যমকে দেওয়া পুনমের নিরাপত্তারক্ষীর এক সাক্ষাৎকার নতুন প্রশ্ন তুলছে। সাক্ষাৎকারে আমিন বলেন, ‘‘২৯ জানুয়ারি তার (পুনমের) সঙ্গে আমার শেষ দেখা হয়েছিল। মুম্বইয়ে রোহিত বর্মার সঙ্গে ফোটোশুট করতে গিয়েছিলেন । ফেরার পথে আমিই ম্যাডামকে বাড়ি পর্যন্ত পৌঁছে দিয়েছিলাম। কিন্তু পৌঁছনোর পর আমাদের কাউকেই দ্বাররক্ষী বাড়ির ভিতরে ঢুকতে দিলেন না।’’

পুনম পান্ডের সঙ্গে নিরাপত্তারক্ষী আমিন খান। ছবি: ভিডিও থেকে

আমিন আরও জানান, পুনমের মৃত্যুর খবর জানাজানি হওয়ার পর তার বোন-সহ পরিবারের কোনও সদস্যের সঙ্গেই যোগাযোগ করা যাচ্ছে না। পুনমের পরিবারের কেউ-ই নাকি ফোন ধরছেন না বলে দাবি করেন আমিন। তিনি জানান, পুনমের মৃত্যুর খবর পেয়ে চমকে গিয়েছিলেন। এই খবরের সত্যতা নিয়ে সংশয় প্রকাশ করেছেন আমিন।

পুনমের মৃত্যুর নেপথ্যে আসলে কী, তা নিয়ে রহস্য ক্রমেই দানা বাঁধছে। শুক্রবার সন্ধ্যায় ‘জুম টিভি’ সংবাদমাধ্যম অন্য দাবি করে। জরায়ু-মুখের ক্যানসারে নয়, মাত্রাতিরিক্ত মাদকদ্রব্য সেবনের কারণেই নাকি মৃত্যু হয়েছে পুনমের। তবে কী ধরনের মাদক সেবন করেছিলেন অভিনেত্রী, তা এখনও জানা যায়নি বলে দাবি ওই সংবাদমাধ্যমের।

পুনম পান্ডের সঙ্গে নিরাপত্তারক্ষী আমিন খান। ছবি: ভিডিও থেকে

অন্য দিকে পুনমের সহকারী দলের সদস্যদের তরফে জানানো হয়েছে, পুনমের মৃত্যুর খবর তারা অভিনেত্রীর বোনের মারফত পেয়েছেন। তার পরেই আনুষ্ঠানিক ভাবে তা ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (২ জানুয়ারি ) সকালে মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানা গিয়েছে, জরায়ু-মুখের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩২ বছরের এই তারকার। 
 

Link copied!