• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ফিরে এসে নতুন লুকে সালমান শাহ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৩:৪৫ পিএম
ফিরে এসে নতুন লুকে সালমান শাহ!
ছবি : সংগৃহীত

সিনেমা জগতের শত মানুষের স্বপ্নের নায়ক সালমান শাহ। ভক্তদের মাঝে আবার ফিরতে চলেছেন তিনি। সম্প্রতি প্রয়াত এই অভিনেতাকে নিয়ে এমনই এক চমকপ্রদ তথ্য জানিয়েছেন রাজীব জাহান ফেরদৌস। তিনি বর্তমানের জনপ্রিয় ‘এআই’ প্রযুক্তি ব্যবহার করে প্রায়ই দেশ-বিদেশের সিনেমার তারকাদের নতুন রূপে নিয়ে আসেন ভার্চুয়াল জগতে।
রোববার (২৭ আগস্ট) রাতে রাজীব জাহান ফেরদৌস তার ফেসবুক আইডিতে সালমান শাহর একটি ছবি পোস্ট করেন। সেখানে রাজীব লিখেছেন, প্রস্তুত হও, বাংলাদেশ! অতুলনীয় ফ্যাশন আইকন একটি গৌরবময় প্রত্যাবর্তন করছেন! মিডজার্নি এআইয়ের জাদুতে তৈরি সম্পূর্ণ সিরিজ ড্রপের জন্য নিজেকে প্রস্তুত করুন। সঙ্গে থাকুন!

সালমানের নতুন লুকের ছবি দেখে অবাক হয়েছেন নেটিজেনরা। দেশের তো নয়ই, বিদেশি কোনো নায়কের সৌন্দর্যকেও হার মানিয়ে দিয়েছে সালমান শাহর সে ছবি।

রাজীবের সে ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন, স্বপ্নের নায়ক আসলেই রে ভাই আসলেই। এরপরই তিনি জুড়ে দিয়েছেন দুটি ভালোবাসার প্রতীকের চিহ্ন। আরেকজন লিখেছেন, সালমান শাহ বেঁচে থাকলে বিশ্বের টপ টোয়েন্টি হ্যান্ডসাম ছেলেদের তালিকায় থাকতেন।


সালমান শাহর ভক্তদের জন্য সেপ্টেম্বর মাসটি খুবই আবেগের। কারণ, এই সেপ্টেম্বর মাসেই জন্ম আর মৃত্যুবরণ করেন এ কালজয়ী নায়ক। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্ম এ অভিনেতার। ক্ষণজন্মা এই তারকা মাত্র ২৫ বছর বয়সে হঠাৎই মৃত্যু বরণ করেন ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর। তাই সালমান ভক্তরা ধারণা করছেন, সেপ্টেম্বর মাসেই সালমান শাহ ভক্তদের ‘এআই’-র নতুন স্বপ্নের দুনিয়ায় নিয়ে যাবেন রাজীব।

এর আগে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্সের (এআই) প্রযুক্তির সঙ্গে ফায়ারফ্লাই এবং ফটোশপ ব্যবহার করে তিনি ৬ থেকে ৮ দশকের পুরোনো দিনের নায়িকাদের এই সময়ের গেটআপে নতুন লুক তৈরি করেন। এআই প্রযুক্তি ব্যবহার করে তিনি হলিউড তারকাদের ইফতারের টেবিলেও হাজির করেছিলেন। তাই সালমান ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন স্বপ্নের নায়কের নতুনভাবে গৌরবময় প্রত্যাবর্তনের।

Link copied!