• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,
সালমানের নতুন গান

মুক্তির এক ঘণ্টায় আড়াই লাখ মানুষ দেখল ‘ও বল্লে বল্লে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৩, ০২:৪৪ পিএম
মুক্তির এক ঘণ্টায় আড়াই লাখ মানুষ দেখল ‘ও বল্লে বল্লে’

মুক্তি পেয়েছে সালমান খানের সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এর নতুন গান ‘ও বল্লে বল্লে’। এই গানে লম্বা চুল, কালো মেরুনের জমকালো জ্যাকেটে নজর কেড়েছেন ভাইজান। মুক্তির এক ঘণ্টার মধ্যেই ইউটিউবে গানটি আড়াই লক্ষ মানুষ দেখেছেন। এটি মূলত পাঞ্জাবী গায়ক সুখবীর সিংহের পুরোনো হিট গান ‘বল্লে বল্লে’র নতুন ভার্সন।

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি লাইভ এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি মুক্তির আগিই একের পর এক গান, ট্রেলার প্রকাশ করে ইতোমধ্যে উত্তেজনা তৈরি করেছে। গানে দেখা যায় সালমান  খান, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পালক তিওয়ারি, ভিনালি ভাটনগর, সিদ্ধার্থ নিগম ও জসসি গিলকে। প্রথম গানে যেমন সালমান খানের সঙ্গে পূজা হেগড়ের প্রেম কাহিনী গড়ে ওঠার আভাস মিলেছিল, নতুন এই গানে তেমনই ছবিতে তার বাকি তিন বন্ধুর প্রেমের ঝলক দেখা গেছে। সুখবীরের কণ্ঠে ও তারই সংগীত পরিচালনায় তৈরি হয়েছে  গানটি।

পুরোনো গান নতুন করে তৈরির ব্যাপারে সুখবীর বলেন, “সালমান চেয়েছিলেন দুটো গান ‘দিল করে’ ও ‘বল্লে বল্লে’ ব্যবহার করে একটা পুরো নতুন গান তৈরি করতে এবং সেই থেকেই ‘বল্লে বল্লে’র রিমেক তৈরি হয়েছে। প্রথম গানটি পাঞ্জাবিতে গেয়েছিলাম কিন্তু পরের গানটি গেয়েও আমি খুবই আনন্দ পেয়েছি। লিরিক্স ও গানের ধরনের সঙ্গে খাপ খাইয়ে পাঞ্জাবি বিট ঢোকাতে হয়েছে।’ এই গানের বাড়তি লিরিক্স নাকি লিখেছেন সালমান নিজেই।”

গানের শুরুতেই সালমান খানকে দুর্দান্ত স্টেপে নাচ করতে দেখা গেল। শেহনাজ ও রাঘব, পালক ও জসসি এবং সিদ্ধার্থ ও ভিনালির প্রেমের ঝলকও মেলে। গানের কথা লিখেছেন কুমার। গানের মূল উপাদান পাঞ্জাবী বিট।

ফারহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২১ এপ্রিল।

Link copied!