• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০১:০১ পিএম
দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন প্রসেনজিৎ

টালিউডের কিংবদন্তি অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জির প্রথম প্রেম ছিল অভিনেত্রী দেবশ্রী রায়ের সঙ্গে। ভালোবেসে বিয়েও করেছিলেন তারা। তবে সেই সংসার খুব বেশি স্থায়ী হয়নি। তিন বছর পরই বিচ্ছেদের পথে হাঁটেন প্রসেনজিৎ-দেবশ্রী। সে সময় বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি। এরপর কেটে গেছে তিন দশক।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদের বিষয়ে মুখ খুলেছেন প্রসেনজিৎ। তার ভাষ্যমতে, দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে গুটিয়ে নিয়েছিলেন তিনি। এমনকি প্রায় দুই বছর নিজেকে সবার থেকে দূরে রেখেছিলেন বুম্বাদা।

এ প্রসঙ্গে প্রসেনজিৎ বলেন, ‘জীবনে প্রথম প্রেম, প্রথম ভালোবাসার একটা আলাদা জায়গা থাকে। আমি যে সময় বিয়ে করেছিলাম, তখন আমার বয়স কম ছিল। যদি আরও পাঁচ বছর পর বিয়ে করতাম, তাহলে হয়তো বিষয়টা দুজনেই ম্যাচিউরডভাবে হ্যান্ডেল করতে পারতাম। তবে আমি কোনো জায়গায় কাউকে দোষ দিইনি। সবটা আমার দোষ।’

অভিনেতা আরও বলেন, “আমাদের প্রেম, ভালোবাসার কথা সবাই জানত। এজন্য বিচ্ছেদের পর আমি ভয় পেতাম। আমার মনে হতো, লোকে ভাববে আমার ভালোবাসা ভুল ছিল, আমি ভালোবাসতে পারিনি। সেই ভাবনা থেকেই ভিতরে ভিতরে কষ্ট পেতাম। লজ্জা, ভয় আর অভিমান মিশিয়ে কারো সামনে যেতে পারিনি।”

অভিনেতা যোগ করেন, “আমার বিয়ের কপালটা খারাপ। সব জায়গায় আমি একটা কথাই বলি, যা হয়েছে তা আমার দোষ, আমি তাকে বুঝতে পারিনি।”

দেবশ্রীর সঙ্গে বিচ্ছেদের পর অপর্ণা গুহঠাকুরতাকে বিয়ে করেন প্রসেনজিৎ। তাদের প্রেরণা নামে একটি মেয়ে রয়েছে। ২০০২ সালে অপর্ণার সঙ্গেও বিচ্ছেদ ঘটে বুম্বাদার। এরপর অর্পিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। বর্তমানে একমাত্র ছেলে তৃষাণজিৎকে নিয়ে সুখে সংসার করছেন তারা।

সূত্র: হিন্দুস্তান টাইমস, জি নিউজ

 

Link copied!