• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ফ্ল্যাট থেকে পর্নস্টারের লাশ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০২:৪৯ পিএম
ফ্ল্যাট থেকে পর্নস্টারের লাশ উদ্ধার
পর্নস্টার সোফিয়া লিওন ।ছবি: সংগৃহীত

পর্নস্টার সোফিয়া লিওন মারা গেছেন। চলতি মাসের শুরুতে নিজ অ্যাপার্টমেন্টে থেকে উদ্ধার হয় তার মৃত দেহ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২৬ বছর। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

পর্নস্টার সোফিয়া লিওনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার সৎ বাবা মাইক রোমেরো। শনিবার নিজের পোস্ট করা একটি GoFundMe পোস্টে সোফিয়া লিওনের মৃত্যুর কথা জানিয়েছেন তিনি।

মাইক লিখেছেন, ‘সোফিয়া ছিল প্রিয় কন্যা, বোন, নাতনি, এবং বন্ধু। সব প্রাণীর প্রতিই তার গভীর ভালোবাসা ছিল, বিশেষ করে তার তিনটি পোষা প্রাণীর প্রতি। ও ভ্রমণ করতে ভালোবাসত এবং সবসময় ওর চারপাশের সবাইকে হাসিখুশি রাখার উপায় খুঁজে বের করত। সোফিয়াকে আমরা খুব মিস করব কিন্তু যারা ওকে ভালোবাসে তাদের হৃদয়ে ওর স্মৃতি বেঁচে থাকবে’।

সোফিয়ার আকস্মিক মৃত্যুতে পরিবার এবং বন্ধুরা শোকাহত। সোফিয়ার জন্য শোক প্রকাশ করার পাশাপাশি অনেকেই তার মৃত্যুর তদন্তের দাবি জানিয়েছেন। পরিবারও এই মুহূর্তের এমন আর্থিক টানাটানির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। মাইক রোমেরো জানিয়েছেন, মৃত্যুর কারণ সম্পর্কে স্থানীয় পুলিশের তদন্ত এখনও চলছে।

গত তিন মাস ধরে অ্যাডাল্ট ছবির তারকাদের মৃত্যুর খবর শিরোনামে উঠে আসছে। প্রথমে কাগনি লি’র মৃত্যু হয়। এরপর জানুয়ারিতে জেসি জেনকে ওকলাহোমায় তার প্রেমিক ব্রেট হাসেনমুলারের সঙ্গে মৃত অবস্থায় পাওয়া যায়। 

Link copied!