• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

এবার ওয়েব সিরিজে অভিনয় করছেন অঙ্কুশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১১, ২০২২, ০৬:৫৫ পিএম
এবার ওয়েব সিরিজে অভিনয় করছেন অঙ্কুশ

একের পর এক ঘোষণা করে চলেছেন টালিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। শনিবার (১০ ডিসেম্বর) সহ-প্রযোজনা সংস্থার সঙ্গে মতপার্থক্যের জেরে ‘মির্জা’ সিনেমার মুক্তি সাময়িকভাবে পিছিয়ে দেওয়ার কথা জানিয়েছেন। আবার জি ফাইভ প্ল্যাটফর্মের ব্যানারে নতুন কিছু করার আভাস দিয়েছেন তিনি। তাতেই টালিপাড়ায় গুঞ্জন, এবার ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন অঙ্কুশ। আর সেই জল্পনায় মান্যতা দিয়ে ফার্স্টলুক প্রকাশ করলেন অভিনেতা।

‘এরপর কী?’, এই ক্যাপশন দিয়েই নিজের ছবি পোস্ট করেছিলেন অঙ্কুশ। তাতেই শোনা যায়, পরিচালক নির্ঝর মিত্রর নতুন ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। রহস্য রোমাঞ্চে ভরা এই সিরিজের নাম ‘শিকারপুর’। কাহিনির দুই মুখ্য চরিত্র চুমকি ও কেষ্ট। তাদের মধ্যে প্রেমের সম্পর্কও দেখানো হবে।

সিরিজে কেষ্টর চরিত্রেই অভিনয় করেছেন অঙ্কুশ। ওয়েব সিরিজে অভিনয়ের একাধিক অফার এসেছিল অঙ্কুশের কাছে। কিন্তু কোনও চিত্রনাট্যই টলিউড অভিনেতার পছন্দ হয়নি। তবে নির্ঝর পরিচালিত সিরিজের গল্প বেশ পছন্দ হয়ে যায় তার। সিরিজে অঙ্কুশের বিপরীতে চুমকির ভূমিকায় অভিনয় করছেন সন্দীপ্তা সেন। তার বাবার ভূমিকায় দেখা যেতে পারে কৌশিক গঙ্গোপাধ্যায়কে।

গতকাল ইংরেজি ও বাংলা ভাষায় বিবৃতি দিয়ে অঙ্কুশ জানান, অভ্যন্তরীণ মতপার্থক্যের জেরে নেক্সজেন ভেঞ্চার্স প্রাইভেট লিমিটেডের সঙ্গে অঙ্কুশ হাজরা মোশন পিকচার্স আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছে। ভবিষ্যতে আর একসঙ্গে কাজ করারও কোনো সম্ভাবনা নেই। অঙ্কুশের প্রযোজনা সংস্থার ব্যানারে যে প্রজেক্টগুলো রিলিজ হওয়ার সম্ভাবনা ছিল। তা সঠিক সময়েই মুক্তি পাবে। তবে ‘মির্জা’ সিনেমার মুক্তি আপাতত স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সূত্র : সংবাদ প্রতিদিন

Link copied!