• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফিরে দেখা ২০২৩: বছরজুড়ে শোবিজে বিচ্ছেদ


মেজবা রহমান
প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০২৩, ০২:০৬ পিএম
ফিরে দেখা ২০২৩: বছরজুড়ে শোবিজে বিচ্ছেদ
বছরজুড়ে শোবিজে বিচ্ছেদ। ছবি: সংগৃহীত

প্রেম-বিয়ে-ভাঙন নিয়ে প্রায়ই আলোচনায় থাকেন শোবিজে তারকারা। অনেক তারকা জুটি দীর্ঘদিন ধরে এক ছাদের নিচে বসবাস করছেন। আবার অনেকেই বেছে নিয়েছেন বিচ্ছেদের পথ। ২০২৩ সালের ঢাকাই শোবিজে শরিফুল রাজ-পরীমনি, এসআই টুটুল-তানিয়া ও মাইনুল আহসান নোবেল ছাড়া আর কারও বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসেনি।

পরীমনি-শরিফুল রাজ

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমনি-রাজ। এর প্রায় তিন মাস পর ২০২২ সালের ১০ জানুয়ারি বিয়ের কথা প্রকাশ্যে আনেন তারা। এর কিছুদিন পর ২১ জানুয়ারি রাতে হলুদসন্ধ্যা এবং পরদিন ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় এই জুটির। তারপর ২০২২ সালের ১০ আগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য আসে তাদের সংসারে। এর একবছর পরই বিচ্ছেদের পথে হাঁটেন এই তারকা দম্পতি। গত ১৮ সেপ্টেম্বর অভিনেতা রাজকে ডিভোর্স লেটার পাঠান নায়িকা। তখন ডিভোর্সের কারণ হিসেবে মনের অমিল, বনিবনা না হওয়া, খোঁজখবর না নেয়া ও মানসিক অশান্তির কথা জানিয়েছিলেন পরীমনি। এরপর থেকে আলাদাই আছেন এই জুটি।

সংগীতশিল্পী এসআই টুটুল-অভিনেত্রী তানিয়া আহমেদ

১৯৯৯ সালের ১৯ জুলাই বিয়ে করেছিলেন এসআই টুটুল ও তানিয়া। দীর্ঘদিনের সেই সংসার হঠাৎ করেই বিচ্ছেদে রূপ নেয়। দীর্ঘ ২৩ বছরের দাম্পত্য জীবনে শেষ ৫ বছর আলাদা থেকেছেন তারা। এরপর চলতি বছরের জুলাইয়ে দ্বিতীয় সপ্তাহে একটি ঘনিষ্ঠ সূত্র জানায়, গত ৪ জুলাই দ্বিতীয় বিয়ে করেছেন এসআই টুটুল। মেয়ের নাম শারমিন সিরাজ সোনিয়া। তিনি যুক্তরাষ্ট্রপ্রবাসী। সম্প্রতি টুটুলকে দায়ী করে বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুলেছিলেন অভনেত্রী তানিয়া।

গায়ক মাঈনুল আহসান নোবেল

২০১৯ সালের ১৫ নভেম্বর ভালোবেসে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল ও সালসাবিল। কিন্তু মাদকাসক্ত ও নির্যাতনের অভিযোগ এনে চলতি বছরের মে মাসের প্রথম সপ্তাহে গায়ককে তালাক দেন সালসাবিল।

Link copied!