• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

দুই দেবী একফ্রেমে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩, ০৩:৩৭ পিএম
দুই দেবী একফ্রেমে

দুই বাংলার জনপ্রিয় মুখ জয়া আহসান ও স্বস্তিকা মুখার্জি। তাদের দীর্ঘ ক্যারিয়ারে তারা দুই বাংলাতেই ভীষণ জনপ্রিয় অভিনেত্রী। অনেকেই আবার এই দু’জনকে একে অন্যের প্রতিদ্বন্দ্বী মনে করেন। 

দুজনের সম্পর্ক নিয়েও আছে নানা মুখরোচক গল্প-গুজব। তাদের মধ্যে নাকি ভালো সম্পর্ক নেই। সেসব গুজব উড়িয়ে দিয়ে এক ফ্রেমে ধরা দিলেন জয়া ও স্বস্তিকা। প্রথমবার এক ফ্রেমে বন্দি হলেন তারা। সম্প্রতি একটি বিশেষ ফটোশুটে দুজনকে একসাথে দেখা গিয়েছে। সেই ছবি প্রকাশ হতেই আলোচনায় তারা।

প্রতিদ্বন্দ্বীতা বিষয়ে জয়া নানা সময় বলেছেন, তিনি কাউকে নিজের প্রতিদ্বন্দ্বী ভাবেন না। তারা নিজেদের প্রতিদ্বন্দ্বী ভাবুক আর না-ই ভাবুক, দর্শকনন্দিত সিনেমা উপহার দিয়ে প্রশংসিত হয়েছেন বহুবার। একইসাথে অর্জনের ঝুলিতেও জমা করেছেন নানা পুরস্কার ও সম্মাননা। এজন্য ভক্তরা তাদের ভালোবেসে অভিনয় কিংবা বাংলার দেবী বলেও অভিহিত করেন। তবে অবাক করা বিষয় হলো, বছরের পর বছর একই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও তাদের কখনও সরাসরি দেখা হয়নি। একসঙ্গে কাজ তো দূরের কথা! তবে এবার দুই দেবী প্রথমবারের মতো জুটি বেঁধে সামনে এলেন। যদিও কোনো সিনেমায় জুটি বাঁধেননি তারা। কলকাতার একটি ম্যাগাজিনের ফটোশুটে ফ্রেমবন্দি হয়েছেন জয়া-স্বস্তিকা।‘দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস’ পত্রিকার ম্যাগাজিন ‘ইনডালজ’র সৌজন্যেই এক হয়েছেন তারা। ফটোশুটের একটি ছবি পোস্ট করে বিষয়টি সামনে এনেছেন পত্রিকাটির জ্যেষ্ঠ সহকারী সম্পাদক শর্মিষ্ঠা ঘোষাল। 


 তিনি লিখেছেন, ‘কে বলেছে এই সময়ে ব্রেকিং নিউজ সম্ভব না? ইনডালজ মাত্রই সেটা করে ফেললো! প্রথমবারের মতো অভিনয়ের দুই দেবী স্বস্তিকা মুখার্জি ও জয়া আহসানকে একসঙ্গে পেলাম আমরা বাংলা নববর্ষ উপলক্ষে নতুন ফটোশুটের জন্য।’ শর্মিষ্ঠা আরও জানান, নিজেদের জায়গায় তারা দুজনেই তারকা। কিন্তু জয়া ও স্বস্তিকার এর আগে কখনও সামনাসামনি দেখা হয়নি। আগামী ৩১ মার্চ ম্যাগাজিনটির বিশেষ সংখ্যায় তাদের এই ফটোশুটের বিস্তারিত গল্প উঠে আসবে।

উল্লেখ্য, জয়া-স্বস্তিকার এই ফটোশুট দেখে সাধারণ ভক্ত তো বটে, শোবিজ সংশ্লিষ্ট মানুষেরাও মুগ্ধতা প্রকাশ করছেন। শর্মিষ্ঠার পোস্টের কমেন্ট বক্সে তাকালেই সেটা টের পাওয়া যাচ্ছে।

 

Link copied!