• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

স্বস্তিকার পারিশ্রমিক দিতে নাজেহাল কলকাতার প্রযোজক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ১২:৫৫ পিএম
স্বস্তিকার পারিশ্রমিক দিতে নাজেহাল কলকাতার প্রযোজক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বলিউডেও নাম কামিয়েছেন তিনি। ওয়েব প্ল্যাটফর্মের জাগরণে বেশ কয়েকটি আলোচিত কনটেন্টেও দেখা গেছে তাকে। ছক্কা হাঁকিয়েছেন সব প্রজেক্টে। সব মিলে ক্যারিয়ারে দারুণ সময় পার করছেন এই অভিনেত্রী।  ইদানীং টালিউডে কাজ করা অনেকটাই কমিয়ে দিয়েছেন তিনি। কারণ হিসাবে জানা গেছে, স্বস্তিকার পারিশ্রমিক দিতে নাজেহাল কলকাতার প্রযোজকেরা।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানায়, বড় পর্দা থেকে সিরিজ়, প্রতিটি মাধ্যমেই তিনি সমান ভাবে সাবলীল এই অভিনেত্রীকে বর্তমানে বাংলা সিনেমাতে কম দেখা যায়। গত কয়েক বছরে স্বস্তিকাকে হিন্দি সিরিজে অনেক বেশি দেখা গিয়েছে।

সংবাদমধ্যমটি আরও জানায়, পরিচালক সৃজিত মুখোপাধ্যায় নাকি তার নতুন সিনেমার জন্য কথা বলেছিলেন স্বস্তিকার সঙ্গে। কোনো এক অজ্ঞাত কারণে হয়ে ওঠেনি। শুধু তাই নয়, যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান নতুন প্রযোজনা সংস্থা শুরু করার পরই কথা বলেছিলেন নায়িকার সঙ্গে। এই মুহূর্তে অভিনেত্রীর যা পারিশ্রমিক, তা নতুন প্রযোজকদের পক্ষে বহন করা বেশ কঠিন। এই পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কারণেই আর আগাইনি প্রযোজকেরা।

তবে, শোনা যাচ্ছে ‘এলএসডি ২’–তে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। এই সিনেমাতে মুখ্য চরিত্রে দেখা যাবে ‘বিগ বস’ নিম্রিত কৌর অহলুওয়ালিয়াকে।

বর্তমানে বোলপুরে অরিন্দম ভট্টাচার্যের ‘দুর্গাপুর জংশন’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এই সিনেমাতে স্বস্তিকার বিপরীতে দেখা যাবে বিক্রম চট্টোপাধ্যায়কে। সিনেমাতে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে বিক্রমকে। অন্য দিকে, স্বস্তিকা অভিনীত চরিত্রটি এক জন সাংবাদিকের। সিনেমাতে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন একাবলি খন্না, রাজদীপ সরকার, প্রদীপ ধর প্রমুখ।
 

Link copied!