• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মুক্তির অপেক্ষায় নাদিয়ার ‘সুনেত্রা সুন্দরম’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৯, ২০২৩, ০৯:৩১ পিএম
মুক্তির অপেক্ষায় নাদিয়ার ‘সুনেত্রা সুন্দরম’
ছবি : সংগৃহীত

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। অসংখ্য নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও সরব তিনি। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাকে। এবার কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি চলচ্চিত্র।

সম্প্রতি রাজধানীর মিরপুরে অভিনেত্রীর পরিচালনায় নতুন একটি সেলুনের যাত্রা শুরু হয়েছে। নাম ‘গ্ল্যামার পার্ক সেলুন’। ছেলে-মেয়ে সবার রূপচর্চার কথা ভেবে ‘ব্ল’ ও ‘পিঙ্ক’ জোনে ভাগ করা হয়েছে এটি। ব্রাইডাল মেকআপের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। এছাড়া চুল কাটাসহ বিভিন্ন আয়োজন রয়েছে সবার জন্য।

একজন উদ্যোক্তা হিসেবে ভীষণ আনন্দিত নাদিয়া। গণমাধ্যমকে তিনি বলেন, “যে রকম সার্ভিস পছন্দ করি, সে রকম সার্ভিস দেওয়ার চেষ্টা করেছি। প্রোডাক্টগুলোও আমি নিজে কিংবা পরিবারের কারও মাধ্যমেই কিনে আনছি। অত বেশি বড় পরিসরে করিনি, ছোট পরিসরেই শুরু করেছি। তবে আমাদের কর্মীরা খুবই দক্ষ বলে বিশ্বাস করি। কেননা সবার ইন্টারভিউ নিয়েই তাদের নিয়োগ দিয়েছি।”

বর্তমানে প্রচার চলতি ধারাবাহিক ‘গোলমাল’ ও ‘চিটার অ্যান্ড জেন্টেলম্যান’সহ বেশ কিছু নাটকের কাজ রয়েছে নাদিয়ার হাতে। এছাড়া নতুন বছরে ভক্তরা তাকে দেখতে পাবেন নতুন একটি মিউজিক ভিডিওতে। যেটির শুটিং হওয়ার কথা রয়েছে বিদেশের মাটিতে।

Link copied!