• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

বিয়ে নিয়ে নারীদের পরামর্শ দিলেন মিয়া খলিফা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ১২:৩০ পিএম
বিয়ে নিয়ে নারীদের পরামর্শ দিলেন মিয়া খলিফা
মিয়া খলিফা, ছবি: সংগৃহীত

মিয়া খলিফাকে নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। নীল সিনেমার জগত থেকে বেরিয়ে এখনো প্রায় আলোচনায় থাকেন তিনি। এবার বিয়ের বিষয়ে নারী ভক্তদের পরামর্শ দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষের মুখে পড়লেন সাবেক এই পর্নতারকা।

ব্যক্তিজীবনে দুবার বিয়ে ও তিনবার বাগদান করেও কোনোটাই ধরে রাখতে পারেননি মিয়া খলিফা। এবার তিনি নিজেই টিকটক অ্যাকাউন্টে প্রায় এক মিনিটের একটি ভিডিও শেয়ার করে বিয়ে নিয়ে মেয়েদের কিছু পরামর্শ দিয়েছেন।

শেয়ার করা ভিডিওতে মিয়া খলিফা বলেন, “মেয়েরা তোমরা জানো না, এ খেলায় আমি টম ব্র্যাডি। প্রথম বিয়ে ১৮ বছর বয়সে করেছি ২১ বছর বয়সে ছেড়েছি। দ্বিতীয় বিয়ে ২৫ বছর বয়সে করেছি ২৮-এ ছেড়েছি। তৃতীয়বার বাগদান সেরেছি ২৯ বছর বয়সে এর পর ৩০ বছর বয়সে সেটি ভেঙে দিয়েছি। কিন্তু আমি আংটিটি নিজের কাছে রেখে দিয়েছি এবং টম ব্র্যাডিকে আমার পায়ের আঙুলে রাখি।”

সাবেক এই পর্নতারকা বলেন, “আমাদের এই পুরুষদের ছেড়ে যেতে ভয় পাওয়া উচিত নয়। আমরা এই লোকদের সঙ্গে আটকে নেই।”

নীল সিনেমার এই তারকা আরও বলেন, “বিয়ে কোনো পবিত্র বিষয় নয়; বরং এটি একটি কাগজের কাজ। এটি এমন একটি প্রতিশ্রুতি, যা আপনি কাউকে দেন। কিন্তু যদি মনে করেন সেই প্রতিশ্রুতি থেকে আপনি কিছু পাচ্ছেন না এবং বেরিয়ে আসতে চাচ্ছেন, তা হলে আপনার বেরিয়ে আসা উচিত।”

এদিকে মিয়া খলিফার মুখে বিয়ে নিয়ে কথাবার্তা শুনে সমালোচনায় মেতে উঠেছে নেটিজেনরা। মন্তব্যের ঘরে একজন লেখেন, “কোনো পর্নতারকার কাছ থেকে বিয়ের পরামর্শ নিয়ো না।” আরেকজন লেখেন, “মিয়া খলিফার মুখে বিয়ের কথা অনেকটা কসাই কর্তৃক নিরামিষভোজীকে পরামর্শ দেওয়ার মতো।”

 

 

Link copied!