• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

মাহির না, ‘ডার্ক ওয়ার্ল্ড’এ অংশ নিতে ঢাকায় কৌশানি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০২৪, ০৪:৪৫ পিএম
মাহির না, ‘ডার্ক ওয়ার্ল্ড’এ অংশ নিতে ঢাকায় কৌশানি
অভিনেত্রী মাহিয়া মাহি, কৌশানি মুখার্জি। ছবি: কোলাজ

শুরু হতে যাচ্ছে খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সিনেমা ‘ডার্ক ওয়ার্ল্ড’।  এই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানি মুখার্জি। 

এ উপলক্ষে বুধবার (৭ জানুয়ারি) ঢাকায় এসেছেন কৌশানি।  এতে নায়িকার বিপরীতে জুটি বেঁধেছেন নায়ক মুন্না খান।

জানা গেছে, বৃহস্পতিবার (৮ জানিয়ারি) থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির শুটিং। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে কৌশানীকে।

গত ৯ অক্টোবর মাহিয়া মাহিকে নিয়ে শুরু হয়েছিলো ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার শুটিং কিন্তু একদিনের শুটিং করে সিনেমা থেকে সরে দাঁড়ায় মাহি। মাত্র একদিন শুটিং করেই নায়ক মুন্নার বিপরীতে কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেন তিনি।


শেষমেশ বন্ধ হয়ে যায় শুটিং। সেসময় জানা যায়, মুন্না খানের এক বক্তব্যের জন্যই সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এক সাক্ষাৎকারে এ ছবিতে পরী মণিকে নায়িকা হিসেবে পাওয়ার ইচ্ছে পোষণ করেছিলেন নায়ক ও প্রযোজক মুন্না। তাতেই বাঁধে বিপত্তি।
অবশেষে কৌশানি মুখার্জিকে নিয়ে ফের শুরু হতে যাচ্ছে ‘ডার্ক ওয়ার্ল্ড’।

কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়া রে’। তবে আজও এটি আলোর মুখ দেখেনি। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি আদৌ মুক্তি পাবে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। ২০২১ সালে ঢালিউড সিনেমায় নাম লেখিয়ে ঢাকায় এসেছিলেন এই অভিনেত্রী। টালিউডে শেষ তাকে দর্শক দেখেছিল ‘ডাল বাটি চুরমা’ সিনেমায়। 

Link copied!