• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

মনে হলো সব বুঝলো…


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩, ২০২৪, ১২:৫২ পিএম
মনে হলো সব বুঝলো…
পরীমনি-পুন্য। ছবি: ফেসবুক থেকে

আলোচিত চিত্রনায়িকা  পরীমনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ছবি, ভিডিও কিংবা নিজের অনুভূতি প্রকাশের জন্য ফেসবুককে বেছে নেন তিনি।  শনিবার (২ মার্চ) পরীমনি তার ফেসবুকে একটি পোস্ট দেন,  ছেলেকে নিয়ে সেই পোস্টে কমেন্টের বন্যায় ভাসছে প্রিয় এই নায়িকা।

পরীমনির সেই পোস্ট ‘সংবাদ প্রকাশ’ পাঠকদের জন্য তুলে ধরা হল-

বাড়িতে তার মা তার জন্যে নতুন খেলনা নিয়ে এলে সেটা দেখে কি ভাবে অবাক হয়ে খুশি প্রকাশ করতে হয় সেটা সে এখনই বুঝে গেছে ! ভাবা যায়! তার খেলা দেখতে দেখতে মনে হতে লাগলো সে আমার কাছ থেকে সময় কম পাচ্ছে গত কয়েকদিন ধরে । খেলার মধ্যেই বললাম-বাজান মা কি একটু বেশি বিজি হয়ে গেছে ? মাকে একটা বকা দাও। বলো -এত কাজ করলে কি হয়। ছেলেকে নিয়ে একটু ঘুরতেও যেতে হয়। 

সে সব আমার মুখের দিকে তাকিয়ে তাকিয়ে শুনলো। তারপর এক লাফে আমার কোলে উঠেই গালের মধ্যে দিলো এক কামড় ! হাহাহা এক্সাইটমেন্ট কাকে বলে! মনে হলো সব বুঝলো….
মাশআল্লাহ বাজান আমার। দোয়া করবেন ।

স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমনির সব এখন তার একমাত্র সন্তান রাজ্যকে ঘিরে। পাশাপাশি কাজেও ফিরেছেন এই নায়িকা।  পরীমনি এরইমধ্যে ‘ডোডোর গল্প’ নামের সিনেমার কাজ শেষ করেছেন। এখানে তার নায়ক সাইমন সাদিক। এ ছাড়া ‘খেলা হবে’ শিরোনামের নতুন একটি সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।  পরীমনি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব ফিল্ম ‘বুকিং’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন এ বি এম সুমন। এছাড়া নতুন ব্যবসায়ও নেমেছেন পরীমনি।


 

Link copied!