• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দেবশ্রীর বিরুদ্ধে আইনি নোটিশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ১১:৪৩ এএম
দেবশ্রীর বিরুদ্ধে আইনি নোটিশ

টালিউড অভিনেত্রী দেবশ্রী রায়কে আইনি নোটিশ পাঠিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, দেবশ্রী রায়ের সঙ্গে তোলা শোভনের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা নিয়েই আপত্তি তুলেছেন শোভন চ্যাটার্জি। ‘দেবশ্রী রায়’ নামে সোশ্যাল মিডিয়া পেজ থেকে শোভন ও দেবশ্রীর বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছিল ২০১৭ ও ২০১৮ সালে। আর সেই ছবি ঘিরেই আপত্তি শোভনের। তবে যে পেজ থেকে এসব পোস্ট করা হয়েছে তা দেবশ্রী রায়ের অফিশিয়াল পেজ নয়।

আরও জানা যায়, যে সব ছবিকে কেন্দ্র করে এই জটিলতা। সেসব ছবিতে দেখা যায়, মঞ্চে শোভনের সঙ্গে কথা বলছেন দেবশ্রী, আবার কোনোটিতে জনসভায় পার্টির কর্মীদের সঙ্গে বসে আছেন তারা। ক্যাপশন লেখা— ‘সঙ্গে শোভন’। কোনোটার ক্যাপশনে লেখা, ‘মেয়রের সঙ্গে।’

আইনি নোটিশ প্রসঙ্গে দেবশ্রীর রায় বলেন, “আমার ফালতু সময় নেই। আমি অন্য কাজে ব্যস্ত। আমার আইনজীবী আইনি পথে এর জবাব দেবেন। আইনত যেটি সঠিক, সেদিকেই যাব, কোনো ফেক অ্যাকাউন্ট থেকে এই কাজ হলে তার ব্যবস্থা তো আমি নেব না।”

ভারতীয় বাংলা সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী দেবশ্রী রায়। পরে অভিনয় ছেড়ে দীর্ঘ সময় রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন। তৃণমূলের হয়ে দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি আসন থেকে দুইবারের নির্বাচিত বিধায়ক ছিলেন এই অভিনেত্রী। ২০২১ সালের মার্চের মাঝামাঝি সময়ে দল ছাড়ার ঘোষণা দেন। সবকিছু ছেড়ে আবারো অভিনয়ে ফিরেছেন দেবশ্রী।

Link copied!