• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

২৪ ঘণ্টার ব্যবধানে মারা যাওয়া দুই বোন সম্পর্কে জেনে নিন আরও কিছু তথ্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৯, ২০২৪, ০১:৪৯ পিএম
২৪ ঘণ্টার ব্যবধানে মারা যাওয়া দুই বোন সম্পর্কে জেনে নিন আরও কিছু তথ্য
ডলি সোহি ও আমানদীপ সোহি। ছবি: ইনস্টাগ্রাম থেকে

শুক্রবার ( ৮ মার্চ) ভারতের বিনোদন দুনিয়া শোকে মুহ্যমান ছিল দুই বোনের মৃত্যুর খবরে। ২৪ ঘণ্টার মধ্যেই মৃত্যু হয় ডলি সোহি ও আমানদীপ সোহির। দুজনই ছিলেন টিভি অভিনেত্রী। ইন্ডিয়ান এক্সপ্রেস, ইন্ডিয়া টুডে অবলম্বনে দুই বোন সম্পর্কে জেনে নেওয়া যাক আরও কিছু তথ্য।

১৯৭৫ সালের ১৫ সেপ্টেম্বর ভারতের মুম্বাইতে জন্ম হয় ডলি সোহির। তিনি ছিলেন ছোট পর্দার পরিচিত মুখ। ২০০০ সালে টিভি সিরিয়াল ‘কালাশ’ দিয়ে অভিনয়ে শুরু, সিরিয়ালটিতে তাঁর নাম ছিল ‘রানো’। এরপর ‘কামাল’, ‘কুসুম’, ‘ভাবি’, ‘হিটলার দিদি’, ‘মেরি আশিকি তুম সে হি’, ‘কুমকুম ভাগ্য’ ইত্যাদি সিরিয়ালে অভিনয় করে পরিচিতি পান।

তবে ‘ঝনক’, ‘পরিণীতি’র মতো সিরিয়াল তাঁকে ছোট পর্দার দর্শকদের কাছে ‘ঘরের মানুষ’ হিসেবে পরিচয় করিয়ে দেয়। ‘ঝনক’-এ সৃষ্টি মুখার্জি চরিত্রে দেখা যায় তাঁকে। তবে এই সিরিয়ালে কাজ করার সময়ই অসুস্থ হয়ে পড়েন তিনি।
বোনের তুলনায় আমানদীপ কিছুটা কম পরিচিত ছিলেন। তাকে দেখা গেছে ‘বদতমিজ দিল’-এর মতো সিরিয়ালে।

দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেত্রী ডলি সোহি। শুক্রবার ভোরে মুম্বাইয়ে মারা যান তিনি। ডলির মৃত্যুর ২৪ ঘণ্টা আগে মারা যান তাঁর বোন আমানদীপ সোহি।

দীর্ঘদিন ধরে জরায়ুমুখ ক্যানসারের সঙ্গে লড়াই চালাচ্ছিলেন অভিনেত্রী ডলি সোহি। গত শুক্রবার ভোরে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে মারা যান তিনি। অন্যদিকে ডলির মৃত্যুর ২৪ ঘণ্টা আগে মারা যান তাঁর বোন আমানদীপ সোহি। জন্ডিসে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তার।

Link copied!