• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
সংরক্ষিত নারী আসন

সর্বশেষ ফরম কিনলেন মাহিয়া মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ০৯:১৯ এএম
সর্বশেষ ফরম কিনলেন মাহিয়া মাহি
চিত্রনায়িকা মাহিয়া মাহি: ছবি: সংগৃহীত

সংরক্ষিত নারী আসনে নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তিনি রাজশাহী বিভাগের বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি)  সন্দ্যায় রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মাহির পক্ষে ফরম সংগ্রহ করেন তার একজন প্রতিনিধি। রাজশাহী বিভাগের বুথের দায়িত্বশীল এক নেতা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। নায়িকার ফরম নাম্বার ছিল ১৬৬২। শোবিজের অভিনেত্রীদের মধ্যে সর্বশেষ ফরম কিনেছেন তিনি।

এর আগে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন মাহিয়া মাহি। যদিও দলীয় প্রতীক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু নির্বাচনে জয়ের দেখা পাননি এই নায়িকা।

মাহিকে নিয়ে সংরক্ষিত নারী আসনে নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছে সহ মোট ১৩ জন অভিনেত্রী। এরা হলেন-
নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, রোকেয়া প্রাচী, তানভিন সুইটি, তারিন জাহান, মেহের আফরোজ শাওন, অপু বিশ্বাস, নিপুণ আক্তার, সোহানা সাবা, শাহানূর ও উর্মিলা শ্রাবন্তী কর, জাকিয়া মুন, শামিমা তুষ্টি ।

Link copied!