• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

রহস্যে ভরা পুনমের দেওয়া শেষ সাক্ষাৎকার, কী বলেছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৯:৪২ এএম
রহস্যে ভরা পুনমের দেওয়া শেষ সাক্ষাৎকার, কী বলেছেন
পুনম পাণ্ডে । ছবি: সংগৃহীত

শুক্রবার (২ জানুয়ারি)  সকালেই এল অপ্রত্যাশিত দুঃসংবাদ। ৩২-এর নায়িকা পুনম পাণ্ডের জরায়ু-মুখের ক্যানসারে মৃত্যু হয়েছে। কিন্তু মাত্র তিন দিন আগেই মায়ানগরীতে রাতের পার্টিতে দেখা গিয়েছিল পুনমকে। সেজেগুজেই এসেছিলেন পুনম। দেখে বোঝার উপায় নেই যে, ক্যানসারে ভুগছিলেন তিনি। স্বাভাবিক ভাবেই তার মৃত্যুর খবর বিনোদন জগতের কাছেও যেন অবিশ্বাস্য। সকলের মুখে একটাই কথা— কখনও কেউ পুনমের মুখে শোনেননি যে, তিনি ক্যানসারে আক্রান্ত। তা হলে আচমকা কী এমন হল! তবে মৃত্যুর কয়েক দিন আগেই যেন ইঙ্গিত দিয়ে যান পুনম। জানিয়েছিলেন, বড় খবর দিতে চলেছেন।

নিজের ১০ বছরের কর্মজীবনে অসংখ্য বার বিতর্কে জড়িয়েছেন। বার বার বলেছেন ‘‘প্রচারের আলো চাই না।’’ কিন্তু, তার পরেই এমন কাণ্ড ঘটিয়েছেন যে, লোকের নজরে পড়তে বাধ্য হয়েছেন। কিন্তু পুনম সকলকে চমকে দিতে ভালবাসতেন। মৃত্যুর দিন কয়েক আগেই একটি পার্টিতে যান। সেখানেই এক সাক্ষাৎকারে পুনম বলেছেন যা রহস্যে ভরা, ‘‘খুব বড় খবর দেব আপনাদের। আসলে আমার চমক দিতে ভাল লাগে। আর যখন সবাই ভাবে এই মেয়ে এ বার শুধরে গিয়েছে, তখনও চমকে দেওয়ার মজাই আলাদা।’’


তবে কি এই সাক্ষাৎকারের মাধ্যমে পুনম ইঙ্গিত করে গিয়েছিলেন যে, তিনি ফের প্রচারে থাকার কৌশল বার করেছেন? না কি সত্যিই নতুন কিছু ভেবেছিলেন যা অধরাই রয়ে গেল? উত্তর খুঁজছেন তার অনুরাগীরা। উত্তরপ্রদেশের কানপুরের মেয়ে পুনম।

শোনা যাচ্ছে, সেখানেই ছিলেন মৃত্যুর সময়। কানপুরেই শেষকৃত্য হবে তাঁর। যাঁরা পুনমের অনুরাগী, তাঁরা এখনও আশা করেছেন, হয়তো শুক্রবার সকাল থেকে যা ঘটেছে, এটাও অভিনেত্রীর প্রচারে থাকারই কৌশল! যদিও পুনমের সহকারী সরাসরি এই খবরে স্বীকৃতি দিয়েছেন। তবু ধোঁয়াসা যেন কাটছে না পুনমকে ঘিরে। তিনি কি সত্যি ক্যানসারে আক্রান্ত ছিলেন? চলছে জল্পনা।

 

Link copied!